ঢাকা ২৭°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

পূর্বধলায় ১০০ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবাসহ আটক ২

শিমুল শাখাওয়াতঃ
নেত্রকোনার পূর্বধলায়  গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে পূর্বধলা-কাপাসিয়া সড়কের উত্তর পূর্বধলা এলাকা থেকে ১০০ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবাসহ আহসান উল্লাহ খান ওরফে রুমান (৩৮) ও মিল্লাত তারাসি (৩৩) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পূর্বধলা থানার পুলিশ।
আটককৃত আহসান উল্লাহ খান ওরফে রুমান ময়মনসিংহ সদরের সেনবাড়ী এলাকার মৃত মঞ্জুরুল হকের ছেলে ও মিল্লাত তারাসি একই এলাকার মাসকান্দা নামক স্থানের মৃত আব্দুল মজিদের ছেলে।
পূর্বধলা থানার অফিসার- ইন-চার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, আটককৃতরা সোমবার রাতে ময়মনসিংহের ধোবাউড়া থেকে ফেনসিডিল ও ইয়াবা নিয়ে একটি মোটরসাইকেলযোগে পূর্বধলা-কাপাসিয়া সড়ক দিয়ে আসছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) মানিকুল ইসলাম ও এএসআই আছাদুজ্জামান  ফোর্স নিয়ে উপজেলার উত্তর পূর্বধলা এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিল, ৫০ পিস ইয়াবা ও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর