ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :

ঈশ্বরগঞ্জে কমিউনিটি পুলিশিং এর সহযোগিতায় ২ মাদক ব্যাবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টার:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর অর্থ বিষয়ক সম্পাদক ও দূনীতি বার্তা ডটকমের সম্পাদক খাইরুল ইসলাম আল আমিনের সহযোগিতায় গত কাল রাত ৯টায়  মাদক ব্যাবসায়ী মোখলেছ মিয়া ও রাজা রামকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, চরহোসেনপুর নলুয়া পাড়া গ্রামের  আ: রহিমের ছেলে মোখলেছ মিয়া পৌর শহরের পাট বাজারের পুকুর পাড়ের রাস্তা দিয়ে বেশ কিছুদিন যাবৎ সন্ধার পর  যাতায়াত করে।  প্রতিদিনেই এই সময় তাকে এই রাস্তা দিয়ে যাওয়া আসা দেখে সন্দেহ জাগে স্থানীয় কিছু লোকের।

কারন এই মহল্লায় বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী অনেকদিন যাবৎ মাদক বিক্রি করে যাচ্ছে । তাদের মধ্যে অন্যতম হলো মতি লাল , জরিনা খাতুন ও রাজা রাম। তারা এক সপ্তাহ আগে বিষয়টি খাইরুল ইসলাম আল আমিনকে জানায়। তাই তিনি গত কয়েকদিন যাবৎ মোখলেছ মিয়ার চলাফিরার প্রতি নজর রেখে ২৪ জুন সোমবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে তাকে মদ সহ হাতে নাতে ধরে ।

বিষয়টি ঈশ^রগঞ্জ থানায় মোবাইল ফোনে জানালে  অফিসার ইন চার্জ (ওসি) বদরুল আলম খান সাথে সাথেই পুলিশ পাটিয়ে দেন ।  তারপর তাকে পুলিশের কাছে সুপার্দ করা হয়। তারই জবান বন্দি অনুসারে রাজা রামকে তার বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু তার ঘরে কোন মদ পাওয়া যায়নি ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন জানায়, মোখলেছ মুলত মদ কিনে নেয় মতি লালের কাছ থেকে এবং অন্য জায়গায় বিক্রি করে । কিন্তু পুলিশের নিকট মতি লালের নাম প্রকাশ না করার কারনে পুলিশ তার বাড়িতে যায়নি।

তখন খাইরুল ইসলাম আল আমিনকে সহযোগিতা করেন দুর্নীতি বার্তা ডটকমের ষ্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন রিয়াদ, কাঁচামাটিয়া ফেইসবুক সোসাইটির সাধারন সম্পাদক এস কে রাসেল, সদস্য কাউসার আহমদ, আমিনুল, আব্দুল্লাহ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর