ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

অটোরিকশা ফেরত পেতে গায়ে আগুন দিলো চালক

খাইরুল ইসলাম : ঢাকার আশুলিয়ায় আটক অটোরিকশা ফেরত পেতে গায়ে আগুন ধরিয়েছে এক এক চালক। আজ আশুলিয়ার বাইপাইল মোড়ে বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

ট্রাফিক পুলিশের দাবি, অভিযানের সময় জব্দ অটোরিকশা ফেরত পেতে চালক শামীম শিকদার নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শামীম শিকদারকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশের প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে। শামীম শিকদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত শাজাহান শিকদারের ছেলে।

বাইপাইল ট্রা‌ফিক পু‌লিশ ব‌ক্সের সার্জেন্ট আমিনুর রহমান জানান, আজ সকাল থেকে মহাসড়কে ব্যাটারিচালিত অবৈধ অটোরিকশা জব্দ করা হয় এবং ব্যাটারি খুলে রাখা হয়।

এ সময় চালক শামীম শিকদারের অটোরিকশাও জব্দ করা হয়। তিনি অটোরিকশা ফেরত পেতে বারবার অনুরোধ করেন। না পেয়ে কোনো কিছু না বলে চলে যান। কিছুক্ষণ পরে এসে নিজের শরীরে আগুন ধরিয়ে সবার সামনে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় ট্রাফিক পুলিশ তাঁকে উদ্ধার করে স্থানীয় হাবিব ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর