ঢাকা ২৮.৯৯°সে ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতার সাহসী ভূমিকায় ট্রাক সহ ২ চোর ৬ গরু আটক

বিশেষ প্রতিবেদকঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের মৃগালী গ্রাম থেকে ৬ টি গরু নিয়ে পালানোর সময় হাতে নাতে ধরা পরে ট্রাক সহ ২ চোর।
জানাযায়, সোমবার দিবাগত রাতে সেহেরির সময় ফতেনগর গ্রামের গরু ব্যাবসায়ী হারুন মিয়ার ৩৬ টি গরুর মধ্য থেকে ৬টি গরু চুরি করে নিয়ে পালায় (ঢাকা মেট্রো-ট ১৮-২৩৪০) ট্রাকটি। তখন টের পেয়ে হারুন মিয়া ডাক চিৎকার শুরু করে। তখন স্থানীয় রাসেল মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক আলামীন আকন্দকে ফোন দিয়ে বিষয়টি অবগত করেন। তখন আলামীন ঈশ্বরগঞ্জ থানায় ফোন দিয়ে এস আই খোরশেদ ও অঞ্জনকে নিয়ে ঈশ্বরগঞ্জ বিজয় ৭১ চত্তরে এসে দাঁড়ায়। ট্রাকটি বাধা দেয়ার চেষ্টা করলে, ট্রাকটি তাদের বাধা না মেনে তাদের উপর দিয়ে চলে যেতে চায়। তখন আলামিন ইট নিক্ষেপ করে ফলে ট্রাকের সামনের গ্লাসটি ভেঙ্গে যায়।
কিন্তু তবুও ট্রাকটিকে আটকানো সম্ভব হয়নি। পরে সাথে সাথে ছুটে যায় সিএনজি যোগে ট্রাকটির পিছু পিছু। সাথে সাথে চলে আসে গরুর মালিক পক্ষ তারাও ছুটে চলে তাদের সাথে দুর্নিতী বার্তার সম্পাদক খাইরুল ইসলাম আল আমীন ও ট্রাকটির পিছু নেয়।
পরে ঈশ্বরগঞ্জ পার হয়ে গৌরিপুর উপজেলার শাহগঞ্জ নামক স্থানে ট্রাকটিকে আটক করা হয়। ট্রাকে থাকা ৫ জন চোরের মধ্যে এলাকাবাসীর সহযোগীতায়, বকশীগঞ্জের মৃত জয়নাল আবেদিনের ছেলে হৃদয় মিয়া ও শেরপুরের জয়েন উদ্দিনের ছেলে নজরুল নামক ২ জনকে আটক করা সম্ভব হয়। আর বাকি ৩ জন পালিয়ে যায়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর