Durnitibarta.com
ঢাকারবিবার , ১৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ছোট ভাইয়ের দায়ের কুপে বড় ভাই খুন

প্রতিবেদক
বার্তা বিভাগ
নভেম্বর ১৩, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকায় পৈত্রিক সম্পত্তির বিরোধে ছোট ভাইয়ের দায়ের কুপে ফালান মিয়া (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় ঘাতক কবির হোসেনের স্ত্রী মাকসুদা আক্তারকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। তবে, ঘটনার পর থেকে পলাতক রয়েছে কবির হোসেন।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফালান মিয়া মারা যায়।

এর আগে ওই দিন বিকাল তিনটায় উপজেলার রাজৈ ইউনিয়নের উরাহাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফালান মিয়া মৃত ইমান আলীর ছেলে। ঘাতক কবির হোসেন সম্পর্কে নিহতের ছোট ভাই হয়।

এই ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তার শনিবার দ্বিবাগত রাত দেড়টার দিকে কবির হোসেন ও তার স্ত্রী মাকসুদা আক্তারকে আসামি করে ভালুকা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম গণমাধ্যম কে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার রাজৈ ইউনিয়নের উরাহাটি গ্রামের মৃত ইমান আলীর ছেলে ফালান মিয়ার সাথে তার ছোট ভাই কবির হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ফালান মিয়া বাড়ির এক পাশে গরুর জন্য গোয়াল ঘর তৈরী করার সময় ছোট ভাই কবির হোসেন বাঁধা দেন।

এতে দু’ভাইয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে কবির হোসেনের হাতে থাকা দা দিয়ে বড় ভাই ফালান মিয়াকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফালান মিয়া মারা যান।

ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, এই ঘটনায় মামলার পর পুলিশ কবির হোসেনের স্ত্রী মাকসুদা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। ঘাতক কবির হোসেনকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।