Durnitibarta.com
ঢাকাশনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় ৭৫ হাজার ডিম লোট, ৬ ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
Editor
জুন ১১, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় ৭৫ হাজার টাকার ডিম লোটের ঘটনায় ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, ভালুকার ভরাডোবা এলাকার খোরশেদ হোসেন জুয়েল (৩৯), একই এলাকার সুমন মিয়া (২০), আব্দুস সামাদ (৩১), ত্রিশালের গোপালপুর এলাকার আবু রায়হান (২২), গুজিয়াম গ্রামের এনামুল হক প্রভাত (২৩) ও অলহরি গ্রামের সোহাগ আলী (৩০)।
শনিবার (১১ জুন) বিকালে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এর আগে শুক্রবার (১০ জুন) ময়মনসিংহ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।
এবিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গত ২৯ মে দ্বিবাগত রাতে পিকআপ ভ্যানে করে ৭৫ হাজার ডিম নিয়ে যাচ্ছিল এক ব্যবসায়ী। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার ভরাডোবা উথুরা এলাকায় আসতেই উৎ পেতে থাকা ডাকাত দল তাদের গাড়ি থামিয়ে গাড়ির চালক মো. মমিন, চালকের সহকারী মো. সুমন মিয়া (৩৩) ও ব্যবসায়ী সবুজ মিয়াকে (৩০) ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে পিক-আপ গাড়ী থেকে নামায়। পিকআপ থেকে নামিয়ে তাদের চোখ বেঁধে ডাকাতদের প্রাইভেটকারে তুলে এবং ডাকাতদের একজন পিকআপ চালিয়ে সাইনবোর্ড এলাকায় গিয়ে পিকআপ থেকে ৭৫ হাজার ডিম নামায়। পরে পিকআপসহ তাদের রাস্তার পাশে ফেলে রেখে চলে যায় ডাকাতরা।
এই ঘটনায় ৩০ মে ভালুকা থানায় মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয় এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও ডিম বিক্রির এক লক্ষ ১২ হাজার টাকা জব্দ করি। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।