Durnitibarta.com
ঢাকারবিবার , ২৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রতিবেদক
বার্তা বিভাগ
নভেম্বর ২৭, ২০২২ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলপুরে শিশুকে (৭) ধর্ষণের অভিযোগে সদর আলী (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার পয়ারী থেকে তাকে গ্রেফতার করে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী ১ম খন্ড গ্রামে গত ১৯ অক্টোবর সকালে নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় প্রতিবেশি মৃত ইন্তাজ আলীর ছেলে সদর আলী (৫৫) ভিকটিমকে (শিশুকে) ডেকে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় কেঁদে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি বলে। তখন তার মা শিশুটিকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এরপর তার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ব্যাপারে ভিকটিমের মা বাদি হয়ে শনিবার (২৬ নভেম্বর) ফুলপুর থানায় একটি মামলা (নং-৩৫) দায়ের করেন। পরে শনিবার রাতে পয়ারী থেকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বকুল সাহা পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত সদর আলীকে রবিবার (২৭ নভেম্বর) আদালতে পাঠানো হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে।