Durnitibarta.com
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালে গর্ত থেকে অজ্ঞাত নারী ও ২ শিশুর গলিত মরদেহ উদ্ধার

প্রতিবেদক
বার্তা বিভাগ
মে ২১, ২০২৪ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

মোমিন তালুকদার, ত্রিশালঃ ময়মনসিংহের ত্রিশালে একটি গর্ত থেকে মাটি চাপা অবস্থায় অজ্ঞাত এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) দুপুর ৩টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া নামক স্থানের হাইন্জা মড়লের বাড়ির মসজিদের সামনের একটি পতিত জমির আইল ঘেঁষা গর্ত থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ময়মনসিংহের পিবিআই, র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে কুকুর অজ্ঞাত শিশুর পায়ের অংশ বিশেষ নিয়ে ছুটাছুটি করছিল। এটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে লোকজন এসে দেখে একটি গর্তে আরও দুটি মরদেহ রয়েছে। যা পঁচে দুর্গন্ধ ছড়াচ্ছে। দুপুর ৩টার দিকে ত্রিশাল থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বিকেল তিনটার দিকে ত্রিশালের রামপুর ইউনিয়নের কাকচরে তিনটি মরদেহ পাওয়া গেছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় এক নারী ও দুই শিশুর গলিত মরদেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে হত্যার পর কেউ মরদেহ গর্ত করে মাটিচাপা দিতে পারে। হত্যার কারণ ও নিহতদের পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপেল মাহমুদ বলেন, মরদেহগুলো পঁচে দুর্গন্ধ হয়ে গেছে। ধারণা করা হচ্ছে সপ্তাহ খানেরও বেশি সময় আগে তাদেরকে কেউ হত্যা করে পুঁতে রেখেছে। আপাতত মনে হচ্ছে তাদের অন্য কোনো এলাকা থেকে এনে এখানে পুঁতে রাখা হয়েছে।

ময়মনসিংহ জেলা পিবিআই এর পুলিশ সুপার মো. রকিবুল আক্তার বলেন, কাকচর নয়াপাড়ার একটি দুর্গম এলাকায় লোকালয় থেকে বেশ কিছুটা দূরে তিনটি মরদেহ উদ্ধার হয়। একজন নারী এবং দুটি ছেলের। নারীর বয়স আনুমানিক ত্রিশ থেকে পঁয়ত্রিশ ও ছেলে দুটির বয়স তিন থেকে চার বছর হবে। আনুমানিক পাঁচ দিন আগে তাদের এখানে পুঁতে রাখা হয়েছে। এখন পর্যন্ত মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। আমরা পিবিআই, র‌্যাব টেকনোলজি কাজে লাগিয়ে দ্রুত এই মরদেহ তিনটির পরিচয় শনাক্তের চেষ্টা করছি।