loading...

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা আহত-২ ॥ আহত দুই সহোদর ২৪ ঘন্টা গৃহবন্ধি

0

নিজস্ম প্রতিবেদক ঃ

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ এক পরিবারের ২ সহোদর বোনকে পিটিয়ে আহত করে ২৪ ঘন্টা গৃহবন্ধি করে রাখে। আহত গৃহবন্ধি ২ বোনকে স্থানীয় ইউপি সদস্য ২৪ ঘন্টা পর উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এ ঘটনাটি ঘটেছে ২ মে মঙ্গলবার সকাল সাড়ে ৯টা ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বেতান্দর চরপাড়া গ্রামে।
জানা গেছে, উল্লেখিত গ্রামের মৃত আলাল উদ্দিনের ৫ মেয়ে পূত্র সন্তান হীন। তার মাঝে ২ মেয়ে শ্বশুরালয়ে স্বামীর সংসার করছে। ৩ মেয়ে বিধবা খাদিজা (৬৫), রহিমা খাতুন (৫৫), মরিয়ম (৫০), তাদের স্বামীর মৃত্যুর পর থেকেই পিত্রলয়ে বসবাস করে আসছে।

পৈত্রিক ভিটা বাড়ীর মাথা গোজার এক মাত্র ঠাই। সেই ঠাই টুকো কেড়ে নেয়ার জন্য খাদিজার চাচাত্ব ভাইয়েরে ছেলে জসিম উদ্দিন ও তার পরিবারের সবাই মিলে দীর্ঘদিন যাবত চেষ্টা চালাচ্ছে।

ঘটনার দিন সকালে জসিম উদ্দিনের ছেলে মোস্তফা (৪০), সেলিম (৩০), লিংকন (২৮), রোকন (২৫),ও কাশেমের ছেলে কামাল (২৩), রবিন (২১) মৃত হোসেনের ছেলে রাখিস (৪২), মৃত কছম উদ্দিনের ছেলে সাইফুল (৩৫), পিতা অজ্ঞাত নুরু মিয়া (৪৮), হাছুনি (২৮), হাফিজ খার ছেলে নাছির উল্লাহ (৩০), মোস্তফার স্ত্রী রাহিমা (২২), সালামের স্ত্রী তাসমিনা (২৩), কালামের স্ত্রী সাহেদা (২০), মিলে বিধবা দুই সহোদর কে পিটিয়ে আহত করে নিজ ঘরে ২৪ ঘন্টা গৃহবন্ধি করে রাখে।

পর দিন বুধবার সকাল সাড়ে ৯ টায় স্থানীয় ইউপি সদস্য তৌহিদ তাদের গৃহবন্ধি অবস্থা থেকে উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে তারা গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় খাদিজার ছেলে মোঃ স্বপন (৩৫)।

loading...
%d bloggers like this: