loading...

ময়মনসিংহে আবিস্কৃত জঙ্গী আস্তানায় পুলিশের রিজার্ভ মোতায়েন

0

মাসুদ রানা:
ময়মনসিংহ নগরীর কালিবাড়ীর ১৭০ নং আবিস্কৃত জঙ্গী আস্তানায় পুলিশের রিজার্ভ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার ( ৪ এপ্রিল ) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় কালিবাড়ীর ১৭০ নং বাড়িটিতে আইনশৃংখলা বাহিনীর একদল রিজার্ভ পুলিশ মোতায়েন করা রয়েছে।add1 এসময় ওই বাড়িতে থাকা কর্তব্যরত পুলিশের এসআই আনোয়ার হোসেন বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বাড়িটিতে পুলিশের পাহাড়া চলবে । উলে­খ্য, গত সোমবার ( ৩ এপ্রিল ) সকাল ১১ টা থেকে সোয়া তিনটা পর্যন্ত এই সোয়া চার ঘন্টা টানা রক্তপাতহীন অভিযানে আটক করা এক মেডিকেল শিক্ষার্থীসহ সাত সন্দেহভাজন জঙ্গীকে । তাদের কাছে উদ্ধার করা হয় দুইটি কম্পিউটার, একটি হোন্ডা ও আল আরাফা ব্যাংকের একটি চেক বই, কথিত জিহাদী বইপুস্তক।

এদিকে গতকাল সোমবার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছিলেন চেক বইয়ের মাধ্যমে লেনদেনকৃত অর্থ জঙ্গী তৎপরতায় ব্যবহার হয়ে থাকতে পারে । অন্যদিকে কোতুয়ালি থানার ওসি মো কামরুল ইসলাম জানিয়েছেন, সোমবার ( ৩ এপ্রিল ) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমাড়া ছাত্রাবাস ও নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ ।

কিন্তু অভিযান চলাকালে পুলিশ কাউকে আটক করতে পারেনি। আটককৃতদের নামে এখনো কোন মামলা হয়নি। তবে দফায় দফায় সাত সন্দেহভাজন জঙ্গীকে পুলিশের জিজ্ঞাসাবাদ চলছে।

loading...
%d bloggers like this: