loading...

ঈশ্বরগঞ্জে লাখো লাখো জনতার উপস্থিতিতে আল্লামা শফির মোনাজাত ও আওলাদে রসূলের বয়ান

0

খাইরুল ইসলাম আল আমীনঃ 
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাইতুল কুরআন হাফিজিয়া ক্বওমীয়া মাদরাসার উদ্যোগে দিস্তারবন্দী  উপলক্ষে আজ ২৪ শে ডিসেম্বর স্থানীয় খেলার মঠে অনুষ্ঠিত হয় বিশাল ইসলামী মহা সম্মেলন। সম্মেলনে হেফাজত ইসলামের আমীর আল্লামা শাহ আমহমাদ শফি বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন।

দুপুর দুইটায় চট্টগ্রাম থেকে সরাসরি উপজেলার স্থানীয় খেলার মাঠ সংলগ্ন ঈদগাহ মাঠে বিশেষ হেলিকপ্টারে অবতরণ করে খেলার মাঠে সম্মেলনে অংশ গ্রহণ করেন। এ সময় তিনি লক্ষাধিক জনতার অংশ গ্রহণে বায়াত পাঠ করান । পরে কোন বক্তব্য না দিয়ে অর্ধ ঘন্টা ব্যাপী বিশেষ মোনজাতে বিশ্বের নিপীড়িত নির্যাতিত মানুষের শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। মোনাজাত শেষে তিনি মাদরাসা প্রতিষ্ঠান ও দ্বীনি শিক্ষাকে সহযোগিতা করতে উপস্থিত জনতাকে আহ্বান জানান।

সম্মেলনে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দারুল উলুম দেওবন্দ (ভারত) মাদরাসার শাইখুল হাদিস আওলাদে রাসূল আল্লামা আরশাদ মাদানী। তিনি উর্দূ ভাষায় নামাজের ফজিলত ও গুরুত্ব তুলে ধরে উপস্থিত জনতাকে নামাজ পড়তে উৎসাহদেন। সম্মেলনে বাইতুল কুরআন হাফিজিয়া ক্বওমীয়া মাদরাসার শতাধিক ছাত্রকে মাথায় পাগড়ি পড়ানো হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ইত্তেফাকুল উলামা বৃহত্তর ময়মনসিংহের সভাপতি আল্লামা আবদুর রহমান হাফেজ্জী হুজুর।

loading...