loading...

বাকৃবিতে ছাত্রলীগ সভাপতির মোটর সাইকেল চুরি “সব ধরনের দোকান বন্ধ” বিপাকে শিক্ষার্থীরা

0

মাসুদ রানা, ময়মনসিংহ:

ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতির মোটর সাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড়ের খাবার হোটেলসহ সব ধরনের দোকান বন্ধ রয়েছে। দুই দিন ধরে দোকান বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারন শিক্ষার্থীরা। প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭ টার দিকে জব্বারের মোড়ে মোটর সাইকেল রেখে বিজয় দিবস কুচকাওয়াজে গেলে ওই চুরির ঘটনা ঘটে।

কুচকাওয়াজ শেষে মোটর সাইকেল না পেয়ে ক্ষুব্ধ হয়ে ১১টার দিকে জব্বারের মোড়ের খাবার হোটেলসহ সবধরনের দোকান বন্ধ করে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এদিকে হঠাৎ করে খাবারের হোটেল বন্ধ থাকায় বিপাকে পড়েছে শিক্ষার্থীরা। শুক্রবার ও শনিবার ( ১৭ ডিসেম্বর) খাবার হোটেল গুলি বন্ধ থাকায় দুপুরের খাবার নিয়ে বিপাকে পড়েছে সাধারন শিক্ষার্থীরা । জরুরী প্রয়োজনীয় জিনিসপত্র কেনা, থিসিসসহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র প্রিন্ট করতে পারছে না। এদিকে শনিবার ( ১৭ ডিসেম্বর) দুপুরে খোজ নিয়ে জানা যায়, দোকান বন্ধ করে দেওয়ায় আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে জব্বারের মোড়ের ব্যবসায়ীরা।

দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক বাবুল হোসেন বলেন, ছাত্রলীগ নেতাদের কথায় সবগুলো দোকানবন্ধ রাখা হয়েছে। এতে করে হোটেল মালিকরা সব চেয়ে বেশি আর্থিক ক্ষতির মধ্যে পরেছে। জব্বারের মোড়ের ৯৮ টি দোকানে প্রতিদিন প্রায় দেড়লাখ থেকে দুইলাখ টাকা বেচাকেনা করা হয়। এ বিষয়ে জানতে চাইলে বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী প্রতিবেদককে বলেন, কয়েকজন নেতাকর্মী ক্ষুদ্ধ হয়ে একাজ করেছে। তবে সকল দোকান খুলে দেওয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন বলেন, সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে।

loading...
%d bloggers like this: