loading...

শরীয়তপুর পালং বাজারের দোকানে গভীর রাতে আগুন

0

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর পৌরসভার রাজগঞ্জ ব্রিজসংলগ্ন পালং বাজারের উত্তর মাথায় আরএফএল ডোরের দোকানসহ ছয়টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত ১টার দিকে সংঘটিত অগ্নিকাণ্ডে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয় ব্যাবসায়ীরা।

পুড়ে যাওয়া দোকান মালিকরা এখন বিপর্যস্ত হয়ে পড়েছে। শরীয়তপুর ফায়ার সার্ভিস ও বাজারের ব্যবসায়ীরা জানান, বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে এর আগেও একাধিকবার এ বাজারে আগুন লেগেছে। কেউ না থাকায় আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। পরে শরীয়তপুর-মাদারীপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে ছয়টি দোকান পুড়ে যায়।

তুলি ফার্নিচার অ্যান্ড স্টিল মালিক মো. হাকিম মাদবর বলেন, তার দোকান পুরে যাওয়ায় তিনি এখন সর্বশান্ত।

খান হার্ডওয়ার, আরএফএল আরিয়ান ডোর এন্টার প্রাইজ, আরিয়ান এন্টারপ্রাইজ, খান স্টিল-১ ও খান স্টিল-২ দোকানের মালিকেরা জানান, তাদের অনেক টাকার ক্ষতি হয়েছে।

শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুন লেগেছে। দোকানগুলো আমাদের ফায়ার স্টেশনের কাছে। হার্ডওয়ার ও ফার্নিচারের দোকানে রঙ, থিনার ও স্প্রিট ছিল। এগুলো থাকলে আগুন উপরে উঠে যায় এবং আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। এ কারণেই আগুন নিয়ন্ত্রণে আনতে সময় বেশি লেগেছে।

loading...
%d bloggers like this: