loading...

ময়মনসিংহে কলেজছাত্র খুন

0

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার রেষ না কাটতেই ময়মনসিংহে খুন হলেন আরেক কলেজছাত্র। নিহত শাওন ভট্টাচার্য ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ছিলেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর গোলপুকুরপাড়ে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক আটকদের পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী বলছে, রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিল। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে শাওনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, ‘ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতণ্ডায় এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে। তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলে জানান পুলিশ সুপার।

নিহত শাওন ভট্টাচার্য নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় ভাড়া বাসায় থাকত। তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙে পড়েন নিহত শাওনের মা ও পরিবারের সদস্যরা।

loading...
%d bloggers like this: