loading...

গৌরীপুরে ফাঁসিতে ঝুলে স্কুল ছাত্রের মৃত্যু

0

শাহজাহান কবির গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামের শাহগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়িক মোঃ বিল্লাল মুন্সীর পুত্র শাহগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র কাউসার( ১৪) নামের এক যুবক মঙ্গলবার ৮ অক্টোবর রাতে শাহগঞ্জ ফুলবাড়ীয়া নামক স্থানে নিজ বাসার সামনের বারান্ধায় ফাঁসিতে ঝুলে নিহত হয়েছে।

নিহতের পিতা সাংবাদিকদের জানান আমার ছেলে কাউসারকে বাসায় একা রেখে আমিও আমার স্ত্রী এক বাচ্ছা সহ সাথে নিয়ে মঙ্গলবার বিকেলে এক আত্বীয়ের জানাযায় গিয়ে ছিলাম সেখান থেকে ফিরে বাসায় আসার পর বাসার গেইট ভিতর দিয়ে লাগানো তাই কাউসারকে ডাকাডাকি করিলে আমার ছেলে সারা দেয়নি, ভাউন্ডারীর উপর দিয়ে একজন লোক ভিতরে প্রবেশ করিয়ে গেইট খুলে দিলে তারপর আমরা ভিতরে প্রবেশ করি। পরে ঘরে বিভিন্ন ভাবে খুজাখুজি করিয়া ঘরের সামনের বারান্ধার এক রুমে ঝুলছে কাউসারের লাশ, আমি হতবাক হয়েছি,।

প্রায় দুই বছর আমার ছেলেকে শাহগঞ্জ মাজারের সামন থেকে কে বা কাহারা কিডন্যাপ করেছিল কিন্তু আমি প্রশাসনের সহযোগিতা নিয়ে চেয়েছিলাম এই কথা শুনেই কয়েক দিন পরে কে বা কাহারা আমার ছেলের চোখ বাধা অবস্থায় কাউসারকে আমার বাসার সামনে রেখে যায়। খবর পেয়ে গৌরীপুর থানা পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

loading...
%d bloggers like this: