loading...

পটুয়াখালী, তুচ্ছ ঘটনা নিয়ে ছুরি আঘাতে মৃত্যুর পথে ঠেলে দিল বন্ধু

0

আব্দুল আলীম খান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী বড় চৌরাস্তার ফুটওভার ব্রিজের উপরে তুচ্ছ ঘটনা নিয়ে ছুরি মারল এক বন্ধু অন্য বন্ধুকে উভয় আব্দুল হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণীর শিক্ষার্থী। ১৪ সেপ্টেম্বর সকাল ৯:২০ ঘটিকার সময় আব্দুল হাই বিদ্যানিকেতনের গণিত শিক্ষক মোঃ বাবুল শিক্ষকের  বাসা থেকে প্রাইভেট শেষ করে স্কুলের উদ্দেশ্যে যাওয়ার সময় ফুটওভার ব্রিজের উপরে উঠে কথা কাটাকাটি হাতাহাতি ধস্তাধস্তি হয় একপর্যায়ে ঘাতক মোঃ রিয়াজ হাসান মাহমুদ রাব্বির শরীরে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। আহত হাসান মাহমুদ (১৫) পটুয়াখালী বাধঘাট  ৯ নং ওয়ার্ডের মোঃ মশিউর রহমানের ছেলে।

স্থানীয় লোকজন জানান, চৌরাস্তার ফুট ওভারব্রিজের উপরে আনুমানিক ৯:৪৫ ঘটিকার সময় ছুরির আঘাত করে ঘাতক পালিয়ে যাওয়ার সময় আমরা ধরি এবং সাথে সাথে পটুয়াখালী সদর থানায় জানানো হয়, দ্রুত আহত রিয়াজকে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের হাতে ঘাতক রিয়াজকে তুলে দেই।

হসপিটালের কর্মরত চিকিৎসক হাসান মাহমুদ রাব্বির অবস্থা গুরুতর দেখে দ্রুত পটুয়াখালী থেকে রেফার করে বরিশাল শেরেবাংলা মেডিকেলে কলেজে পাঠান।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক মোঃ রিয়াজ (১৫) পিতাঃ আশরাফ খান গ্রামঃপশ্চিম হেতালিয়া, ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসা হয় ধারালো ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়। সুষ্ঠু তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে মূল রহস্য কি কারনে হয়েছে, ঘাতক অন্য কোন দলের সাথে জড়িত আছে কিনা। রিয়াজের বিরুদ্ধে থানায় মামলার কার্যক্রম শুরু হয়েছে।

loading...
%d bloggers like this: