loading...

অভিভাকদের দুর্ভোগ কমাতে ছাউনী নির্মাণ, উদ্বোধন করেন সিটি মেয়র টিটু

0

স্টাফ করেসপন্ডেন্ট:

শিক্ষা নগরী ময়মনসিংহে বিভিন্ন স্কুল ও কলেজের সামনে অভিভাক ছাউনী না থাকায় দীর্ঘদিন যাবৎ শিক্ষার্থীদের অভিভাবকদের রৌদে পোড়া ও বৃষ্টিতে ভিজে কষ্ট করতে হয়েছে। সেই চিরচেনা দুর্ভোগ কমাতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে দুটি অভিভাবক ছাউনী নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নগরীর গভর্নমেন্ট ল্যাবরেটরী হাই স্কুলে একটি অভিভাবক ছাউনী এবং আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ মেইন গেটের পাশে একটি অভিভাবক ছাউনী ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আসিফ হোসেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ নিয়াজ মোর্শেদ, ৭,৮ ও ৯নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর হামিদা পারভীন, ৪,৫ ও ৬নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাম্মী আক্তার মিতুসহ স্কুল ও কলেজের ছাত্র/ছাত্রীসহ শিক্ষকবৃন্দ ও সিটি কর্পোরেশনের প্রকৌশলীগন।

এসময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, অবিভাবক ছাউনী হওয়ার ফলে শিক্ষার্থীদের অভিভাকদের রৌদে পোড়া ও বৃষ্টিতে ভেজার সেই চিরচেনা দুর্ভোগের চিত্র আর দেখতে হবে না। বিশেষ করে নারী অভিভাকেরা রাস্তার ওপর দাঁড়িয়ে ও বসে না থেকে, এখন থেকে ছাউনীতে নিরাপত্তার সঙ্গে বিশ্রাম করতে পারবেন।

loading...
%d bloggers like this: