loading...

বদলগাছীতে কোলা ইউপির হাট-বাজার উন্নয়নের কাজ দেখে এলাকাবাসী খুশি

0

প্রতিনিধি বদলগাছী (নওগাঁ):


নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের হাট-বাজার উন্নয়ন প্রকল্পের কাজ শুরু করেছেন ঐ ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বাপন। উন্নয়নের কাজ দেখে খুব খুশি এলাকাবাসী।
সরেজমিনে গিয়ে জানাযায়, ১৪২৬ বঙ্গাব্দে ইজারাকৃত হাট-বাজারসমূহের ইজারালব্ধ নীট আয়ের ১০% অর্থের বিপরীতে ভান্ডারপুর হাটের ধুলুর দোকান হতে গোস্ত হাটী পর্যন্ত সিসি ঢালাই প্রকল্পের জন্য ২ লক্ষ্য টাকা বরাদ্ধ প্রদান করেন উপজেলা প্রশাসন। তারই প্রেক্ষিতে কোলা ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন কাজটি উদ্বোধন করেন । আর ঐ হাটের কাজ দেখার জন্য এলাকার জনগণ, স্থানীয় ব্যবসায়ীরা ভীর জমান।


আর এ সময় উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন পরিষদের মেম্বার হারুনুর রশিদ, ওমর ফারুক, উজ্জল হোসেন ও সিরাজুল ইসলাম।
এলাকার জন সাধারণ কাজটি দেখে খুব খুশি হয়ে প্যানেল চেয়ারম্যান স্বপনকে ধন্যবাদ জানিয়ে এ প্রতিনিধিকে বলেন, কোলা ইউনিয়ন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে জনগণের ভোটে অনেকই এই পরিষদের চেয়ারম্যান তৈরী হয়েছিলেন। কিন্তু তারা এসব বরাদ্ধের টাকার সামান্য কিছু কাজ করে সব টাকা আত্্রসাৎ করেছেন। আর এর উধারণ স্বরুপ অর্থ আত্্রসাৎ এর দায়ে কোলা ইউপির চেয়ারম্যান এসকেন্দার মির্জা বাচ্চু চুরান্তভাবে বরখাস্ত হয়েছেন। কিন্তু বর্তমান দ্বায়িত্বপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যানের উন্নয়ন এর কাজ দেখে আমরা এলাকাবাসী খুব খুশি হয়েছি।


এ বিষয়ে কোলা ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন বলেন, আমি যখন থেকে এই ইউনিয়নের দ্বায়িত্ব নিয়েছি তখন থেকে যতো এই ইউনিয়নে উন্নয়ন মূলক কাজ হয়েছে তার সবগুলো কাজ ইস্টিমেট অনুযায়ী শতভাগ সম্পূর্ণ করেছি । তিান আরো বলেন, আমি যতদিন এই পরিষদের দ্বায়িত্বে থাকবো ততো দিন এই পরিষদের কোন উন্নয়ন মূলক কাজে দুর্নীতি হতে দিবনা।

loading...
%d bloggers like this: