loading...

গাইবান্ধায় পতিতাবৃত্তির দায়ে ভ্রাম্যমান আদালতে ৪ জনের কারাদন্ড

0

গাইবান্ধাঃ

গাইবান্ধা শহরের খানকাহ শরিফ এলাকায় নিজ বাড়িতে পতিতাবৃত্তির দায়ে আলমগীর হোসেন ও তার স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে সদর থানার পুলিশ।
 ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে, চকমামরোজপুর (খানকাহ শরিফ) গ্রামের মৃত খাদেম হোসেনের ছেলে মো. আলমগীর হোসেন (৫৫) তার ছোট স্ত্রী লায়লা বেগমের (৩০) সহযোগিতায় দীর্ঘদিন থেকে নিজ বাড়িতেই গোপনে দেহব্যবসা চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে দুই পতিতাসহ আলমগীর ও তার স্ত্রীকে আটক করে সদর থানার পুলিশ।


আটক দুই পতিতা শাহ পাড়া ইউনিয়নের খামার পীরগাছা গ্রামের মো. জয়নাল মিয়ার মেয়ে মোছা. হাসি আখতার (১৮) ও একই গ্রামের মমিন মিয়ার স্ত্রী মোছা. সাথী আখতার (২৬)।
রাতেই আটককৃত ৪ আসামির মধ্যে পতিতাবৃত্তির মূল হোতা আলমগীরকে ১ মাস, তার স্ত্রী লায়লা বেগমকে ২ মাস এবং অপর দুই নারী হাসিকে ১ মাস ও সাথীকে ১ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।


এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগরণকে জানান,আলমগীর দীর্ঘদিন থেকে এই নোংরা ব্যবসা করে আসছিলেন। গোপন খবর পেয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয় এবং সেখানেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের শাস্তি দেওয়া হয়।

loading...
%d bloggers like this: