loading...

ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সভাপতি বিনয়, সম্পাদক আজহারুল

0

বিশেষ প্রতিবেদকঃ

গর্জে উঠো সত্যের পথে দূর্বার গতিতে… এই শ্লোগনকে সামনে রেখে গঠিত হলো ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থা। গত ৩০/০৮/১৯ শুক্রবার সন্ধ্যা ৭টায় মযমনসিংহ দূগাবাড়ি রোড, গ্রীনপার্ক রেস্তুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঈঘঘ বাংলার স্টাফ রিপোর্টার এম এ হোসাইন বিনয় এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আজহারুল আলমের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তখন নতুন ও সম্পুর্ন ভিন্ন আঙ্গিকে, নবীণ ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে আত্ম প্রকাশ করে ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থা। ২১ সদস্য বিশিষ্ট এই অপুর্নাঙ্গ কমিটিতে সর্ব সম্মতিক্রমে এম এ হোসাইন বিনয়কে সভাপতি ও আজহারুল আলমকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।


এছাড়াও দৈনিক দুর্জয় বাংলার সম্পাদক ও প্রকাশক শিবলী সাদিক খানকে সিঃ সহ সভাপতি, দৈনিক আমাদের কণ্ঠ এর বুরে‌্যা প্রধান আসাদুজ্জমান তালুকদারকে সহ সভাপতি, দৈনিক দেশের কণ্ঠ এর জেলা প্রতিনিধি মঈন উদ্দিন উজ্জলকে সিঃ যুগ্ম সাধারন সম্পাদক, দৈনিক মুক্ত আলোর স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম তুফান ও জয় যাত্রা এর বুরে‌্যা প্রধান রবিউল আউয়ালকে যুগ্ম সাধারন সম্পাদক, দৈনিক আজকের খবরাখবর এর বিশেষ প্রতিনিধি রহিমুজ্জামন খান রোকনকে সাংগঠনিক সম্পাদক, দুর্নীতি বার্তার প্রকাশক খাইরুল ইসলাম আল আমিনকে সহ সাংগঠনিক সম্পাদক, দৈনিক আমাদের কণ্ঠ এর মুক্তাগাছা প্রতিনিধি এনামুল হককে অর্থ সম্পাদক, ঈঘঘ বাংলার প্রতিনিধি হুমায়ুন কবিরকে প্রচার সম্পাদক, দৈনিক নব জাগরন এর সম্পাদক ও প্রকাশক সোহানুর রহমান সোহানকে সহ প্রচার সম্পাদক, চ্যানেল ডিটিভি এর ভারপ্রাপ্ত সম্পাদক আবুল বাশার লিংকনকে দপ্তর সম্পাদক, মানবাধিকার কর্মী ইমরান কবিরকে ধর্ম বিষয়ক সম্পাদক, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আনোয়ার হোসেনকে ক্রীড়া সম্পাদক, দৈনিক হৃদয়ের বাংলার সম্পাদক ও প্রকাশক ফরিদা ইয়াসমিন রতœাকে মহিলা বিষয়ক সম্পাদক, সমাজকর্মী শাহ আফসানা রোজিকে সহ মহিলা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট কন্ঠশিল্পি আকসা আলম আচঁলকে সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, দৈনিক নব জাগরণ এর বিশেষ প্রতিনিধি মনি আক্তার তুলিকে সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, দৈনিক বাংলাদে সমাচার এর মুক্তাগাছা প্রতিনিধি আনিসুর রহমানকে সমাজ কল্যান সম্পাদক, দুর্নীতি বার্তার ষ্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম শহিদকে সহ সমাজ কল্যান সম্পাদক নির্বাচিত করা হয়।


এছাড়াও উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, শফি কামাল প্রকৌশলী ময়মনসিংহ সিটি কর্পোরেশন, মোঃ সাইফুল ইসলাম দপ্তর সম্পাদক বাংলাদেশ টেলিভিশন প্রচার সংস্থা, মোঃ জালাল আহমেদ বিশিষ্ট ব্যবসায়ী, মোঃ আজিজুর রহমান আর্কিটেট ডিজাইনার ও সম্মানীত সদস্য লায়নস ক্লাব ময়মনসিংহ।

loading...
%d bloggers like this: