loading...

বেনাপোল পাটবাড়ি আশ্রমে দু’দিনব্যাপী নির্যান তিথির মহোৎসব

0

মোঃ রাসেল ইসলাম,যশোর ব্যুরো প্রধান: আগামী ১১ ই ও ১২ ই সেপ্টেম্বর/২০১৯ ইং তারিখ হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মগুরু নামাচার্য ব্রক্ষ হরিদাস ঠাকুরের “নির্যান তিথি” উৎসব বেনাপোল পাটবাড়ি আশ্রমে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সকল সনাতন ধর্মালম্বীদের আমন্ত্রণ জানিয়েছেন।

হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রম পরিচালনা পরিষদের যৌথ নেতৃবৃন্দ সভাপতি শ্রী তাপস কুমার বিশ্বাস এবং সাধারন সম্পাদক শ্রী ফনি ভূষণ পাল। নেতৃবৃন্দ এক দাওয়াতপত্রে উল্লেখ করেন, বৃন্দা বনের ষড়গোস্বামীর পরেই তার অন্যতম শিষ্য ও পার্ষদ নামাচার্য ব্রক্ষ হরিদাস ঠাকুরের প্রভুপদে নিবেদিত সাধন-জীবন ভক্তির ইতিহাসের চির প্রোজ্জ্বল, তার ইচ্ছামৃত্যুর নির্যান তিথি সরণের শ্রী ধাম পাটবাড়ী আশ্রমে মহা মিলনের এ মহোৎসব ভক্ত হৃদয়কে আকুল করে তোলে। দু’দিনব্যাপী এই মহোৎসব গভীর শ্রদ্ধা ভরে পুন্য তিথি উদযাপন করা হবে।

আপনাদের উপস্থিতি ও সামর্থ্য মন্থন সহযোগিতা আমাদেরকে নন্দিত করবে। নেতৃবৃন্দ এক বিবৃতিতে আরও বলেছেন, পরিচালনা পরিষদের সিদ্ধান্তক্রমে পাটবাড়ী আশ্রমে সনাতনধর্মী ভক্তবৃন্দের মনের আকাংখা পূরণার্থে সু-বৃহৎ একটি নতুন মন্দির ও নাট মন্দির তৈরি করার প্রস্তাব গৃহীত হয়েছে। এ লক্ষ্যে একটি মহাপরিকল্পনা তৈরি করা হয়েছে।

loading...
%d bloggers like this: