loading...

সার্কেট হাউজ মাঠ সংলগ্ন ক্রীড়া পল্লীতে র‌্যাব ১৪ অভিযান- প্রায় ১০ লক্ষ টাকা জরিমানা

0

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহ ক্রীড়া পল্লীতে ৭টি ক্লাবে র‌্যাব-১৪ এর বিশাল অভিযানে ৯ লক্ষ ৬২ হাজার জরিমানা, ১৬০ জনকে জুয়া খেলার অপরাধে কান ধরে উঠবস করানো, ১৯৭ টি মোবাইল জব্দ করে ধ্বংস করা, ৫০০ সেট জুয়ার টাস জব্দ করে ধ্বংস করেছে। গতকাল রাত ১০টার পর থেকে রাত ৩টা পর্যন্ত এ অভিযান চালান র‌্যাব-১৪।

র‌্যাব জানান, ময়মনসিংহ জেলার সদর থানাধীন র‌্যাব-১৪, ব্যাটালিয়ন হেড কোয়ার্টার সংলগ্ন সার্কিট হাউজ মাঠের পাশে ক্রীড়া পল্লীতে ৭টি ক্লাবে একযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আশরাফ সিদ্দিকীর নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে রেনেসাঁ অ্যাথলেটিক কাবে খোকন (২৩) কে এক লক্ষ দশ হাজার টাকা, শাপলা কাবে আলমগীর (৩৫) কে এক লক্ষ টাকা, ও জামাল কে(৩৪) কে দুই লক্ষ টাকা, সূর্যমূখী কাবে রফিকুল (৪৩) কে দুই লক্ষ টাকা ও শহিদুল (৪৫) কে দুই লক্ষ, বৈকালী কাবে রফিকুল(৫৫) কে বিশ হাজার টাকা, ও আমিনুল(৩৬) কে চল্লিশ হাজার টাকা, সিরাজ মেমোরিয়াল কাবে আনোয়ার (৪৭) কে বার হাজার টাকা এবং আল-হেলাল কাবে হাফিজুল (৩৫) কে চল্লিশ হাজার টাকা ও সাজ্জাত (৩৮) কে চল্লিশ হাজার টাকা তাসদিয়া জুয়া খেলার জন্য জরিমানা করেন। সর্বমোট দশ জনকে নয় লক্ষ বাসট্টি হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৭টি কাবে জুয়া খেলার কারণে ১৬০ জনকে কান ধরে উঠবস করায়ে ছেড়ে দেয়া হয় এবং তাদের কাছ থেকে উদ্ধারকৃত মোট ১৯৭টি মোবাইল এবং অনুমান ৫০০ সেট তাস আটক করে ম্যাজিস্ট্রেট ধ্বংস করেন।

উক্ত অভিযানে র‌্যাব-১৪ এর সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুল ইসলাম বাবু, সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন এবং সহকারী পুলিশ সুপার তফিকুল আলম অংশ গ্রহন করেন।

loading...
%d bloggers like this: