loading...

গৌরীপুরে শাহগঞ্জ রাস্তার সংস্কার করলেন এমপি পুত্র রাজিব

0

শাহজাহান কবির :

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারের পূর্ব পার্শ্বে বৃষ্টির পানি জমে রাস্তায় এক বিশাল গর্তের সৃষ্টি হয়। যার জন্য গৌরীপুর উপজেলার তিনটি ইউনিয়ন ও পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা, নেত্রকোনা সদর উপজেলা, আটপাড়া উপজেলা, মদন উপজেলা,খালিয়াজুড়ি উপজেলার জনগনের ময়মনসিংহ হতে যাতায়াতের একমাত্র ভরসা এই রাস্তাটি।

এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষের চলাচল। শাহগঞ্জ বাজারের এই বিশাল গর্তের কারনে নানা ধরনের দূর্ঘটনার শিকার হতে হতো পথচারীদের। সেই দূর্ভোগ নিয়ে সাংবাদিক শাহজাহান কবির গত ৮ই আগষ্ট স্থানীয় জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষন করে ফেইসবুকে একটি ট্যাটাস দেন । সেই ফেইসবুক ট্যাটাসটি ১৪৮ ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহম্মেদের পুত্র ময়মনসিংহ জেলা যুবলীগ সদস্য তানজীর আহমেদ রাজীরের দৃষ্টি গোছর হলে তিনি তার ব্যাক্তি গত খরচে গত ১৭ই আগষ্ট রাস্তাটি সংস্কারের উদ্দ্যোগ নেন ।

তাৎক্ষনিক গৌরীপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ও অচিন্তপুর ইউনিয়নের কৃতিসন্তান নজরুল ইসলামকে নির্ধেশ দেওয়া হলে তিনি ৩ হাজার ইট, দশ ট্রলি বালু, পাচঁ জন শ্রমিক দিয়ে দুই দিন পর্যন্ত কাজ করে সমাপ্ত করা হয় এতে ব্যয় করা হয়েছে পয়তাল্লালিশ হাজার টাকা। এই গুরুত্বপূর্ন রাস্তাটি সংস্কার করায় পথচারীদের মনে আনন্দ বিরাজ করছে।

loading...
%d bloggers like this: