loading...

পলাশবাড়ীতে যানজট নিরসনে নিরলস কাজ করছে পুলিশ

0

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা:

ঈদ শেষে নিরাপদ-নির্বিঘ্নে জনমানুষের কর্মস্থলমুখি জনমানুষের সার্বিক নিরাপত্তাসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু স্বাভাবিক রাখতে গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া পলাশবাড়ী উপজেলা সদরে গাইবান্ধা সড়ক ছাড়াও ঢাকা-রংপুর মহাসড়ক পরিদর্শন করেছেন।

১৮ আগস্ট রোববার বিকালে স্থানীয় চৌমাথা জিরো পয়েন্ট থেকে উভয় পাশে মহাসড়ক পরিদর্শন কালে পুলিশ সুপার এসময় পুলিশকে আন্তরিক সহায়তাদানে স্থানীয় সর্বস্তরের সচেতন মহলের স্বতঃস্ফূর্ত সহায়তা কামনা করেন।

সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) মো. আসাদুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর আতাউর রহমান ও পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ, অন্যান্য পুলিশ অফিসারবৃন্দসহ স্থানীয় সচেতন মহল এসময় উপস্থিত ছিলেন। সড়ক-মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্নে করতে পুলিশ সুপার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়সহ বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলা এলাকায় সড়ক দূর্ঘটনারোধে স্বয়ং পুলিশ সুপারের নিজস্ব উদ্ভাবিত যানবাহন চালকদের জন্য ‘রিফ্রেশমেন্ট’ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যানজট নিরসনে পুলিশ সুপার দীর্ঘসময় ধরে চালকদের সাথে মত বিনিময় করেন।

তিনি বলেন নিরলস দায়িত্ব ও কর্তব্যপালনের মধ্যদিয়ে আমি মানবের মাঝে বাঁচিবারে চাই। পুলিশ বাহিনীর দায়ীত্বপালনে যেভাবে কাছে থেকে মানব সেবা করা যায়-আমার মনে হয় আর কোন পেশা থেকে এমন সেবাদান সত্যিই দুরুহ।

loading...
%d bloggers like this: