loading...

মিনিষ্টার শোরুম থেকে একটি ফ্রিজ কিনে আরও একটি ফ্রিজ জিতে নিলেন বেনাপোলের সোলাইমান

0

মোঃ রাসেল ইসলাম,যশোর ব্যুরো প্রধান: রেফ্রিজারেটর বা ফ্রিজ এখন আর বিলাসী পণ্য নয় বরং জীবনযাপনের অপরিহার্য অংশ। মাছ, মাংস, সবজি বা খাবার সংরক্ষণে বাসায় ফ্রিজ লাগেই। কোরবানির ঈদ এলে এর প্রয়োজন আরও বেড়ে যায়। তাই কোম্পনিগুলো এ সুযোগ কাজে লাগানোর চেষ্টা করে। এবারও ব্যতিক্রম হয়নি।

প্রতি বছরের মতো এবারও বেনাপোল মিনিষ্টার শোরুমে চলছে অফারের হিড়িক। নগদ মূল্যছাড়সহ মিনিষ্টার শোরুম প্রতিষ্ঠান ভিন্ন ভিন্ন অফার দিয়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করছে।

বেনাপোল জুলফিকার আলী মার্কেটের নিচ তলা মিনিষ্টার ফ্রিজের শোরুমে চলছে ছাড়। সরেজমিন ঘুরে দেখা গেছে, কোরবানির ঈদ উপলক্ষে ক্রেতাদের আকর্ষণের জন্য নগদ মূল্যছাড়ের পাশাপাশি নানা অফার ঘোষণা করেছে।

সোমবার সন্ধ্যায় বেনাপোল মিনিষ্টার শোরুমে বেনাপোল পোর্ট থানার রঘুনাথ গ্রামের দাউদ আলির ছেলে সোলাইমান ২৯,৫৭০ টাকা দিয়ে একটি মিনিষ্টার ফ্রিজ কিনে আরও একটি ২৯৫৭০ টাকা মূল্যের মিনিষ্টার ফ্রিজ বিনামূল্যে অফার পেলেন। ফ্রি ফিজটি পেয়ে তারা অনেক খুশি।ফ্রিজটি সোলাইমানের হাতে তুলে দিলেন ওয়েষ্টার্ন -১ জোন-২ এর ডিভিশনাল ম্যানেজার মালিক সেলিম আক্তার।এসময় তার সাথে উপস্থিত ছিলেন বেনাপোল মিনিষ্টার শোরুমের ম্যানেজার জামাল মল্লিক সীমান্ত প্রেস ক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, প্রচার সম্পাদক রাসেল ইসলাম, সহ প্রচার সম্পাদক সেলিম রেজা তাজসহ শোরুমের সকল কর্মকর্তা কর্মচারী।

শোরুমের ম্যানেজার সেলিম আক্তার বলেন এই অফারের ভিত্তিতে আমরা তাদের হাতে ২৯৫৭০ টাকা মূল্যের ফ্রিজটি কিনলে তাদের আরও একটি বিনামূল্যের ফ্রিজ কার্ড ঘষে জিতে নিলেন। তাই এই অফার আপনারাও পেতে চাইলে আজই চলে আসুন আমাদের মিনিষ্টার শোরুমে।

loading...
%d bloggers like this: