loading...

ঢাকা মহানগর উঃ ছাত্রলীগের সহ সভাপতি হলেন গৌরীপুরের দেওয়ান আরজু

0

শাহজাহান কবির গৌরীপুর প্রতিনিধিঃ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ছাত্রলীগ নেতা দেওয়ান আহাদজ্জামান খাঁন (আরজু) গত ৯জুলাই
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখা কমিটির সভাপতি,ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত প্যাড এর মাধ্যমে সহ সভাপতি পদে চিটি দেন ।
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কিল্লাতাজপুর গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা দেওয়ান মিজাজ খানের ছেলে রাজধানীতে অবস্থান করে লেখাপড়ার পাশাপাশি আরজু ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছে আরজু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উল্লেখ্য যে দেওয়ান আহাদুজ্জামান খাঁন আরজু,র পিতা দেওয়ান মিজাজ খাঁন ১৯৪৯ সালে আঃলীগের প্রতিষ্টাকাল থেকে ১৯৭৬ সাল পর্যন্ত ৪নং মাওহা ইউনিয়ন আঃলীগের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক ছিলেন , আঃলীগের সাধারন সম্পাদক থাকাকালীন সময়ে মুক্তিযোদ্ধে অংশ গ্রহন করে ভারতের শিববাড়ী ক্যাম্পের মুজিব নগর সরকারের ষ্টোর কিপার হিসেবে দায়িত্ব পালন করেন। স্বাধীনতার পর ১৯৭৬ সালে পুনরায় অত্র ইউনিয়ন আঃলীগের সভাপতি নির্বাচিত ও ইউনিয়নের রিলিপ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ১৯৮৪ সালে পুনরায় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন ১৯৮৭ সালে তিনি মৃত্যু বরন করেন। বর্তমানের আরজুর পরিবার আঃলীগ রাজনীতির সাথে জড়িত।
আরজু ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন সাধারন সম্পাদক সাইদুর রহমান রিদয় ও কেন্দ্রিয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অভিনন্দন জানান ময়মনসিংহ জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক কৃৃষিবিদ ড. সামিউল আলম লিটন ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

loading...
%d bloggers like this: