loading...

‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ

0

নিজস্ব প্রতিবেদক:

সামাজিক সমস্যা এবং জনস্বাস্থ্যের ব্যাপারে মানুষকে সচেতন করতে একটি টেলিভিশন শো নিয়ে আসছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। লাইফস্টাইল বিষয়ক রিয়েলিটি শো-টির নাম দেওয়া হয়েছে ‘হটলাইন কমান্ডো’।

বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান সোহেল তাজ।

আগামী সেপ্টেম্বর থেকে প্রতি মঙ্গলবার রাত আটটায় আরটিভিতে প্রচারিত হবে হটলাইন কমান্ডো। রিয়্যালিটি এ শো টি মাসে দুদিন করে ১২ পর্বে হবে। এটি উপস্থাপনা করবেন সোহেল তাজ নিজেই।

সোহেল তাজ বলেন, ‘সুস্থ থাকা মানে শুধু স্বাস্থ্যই না। সমাজের সুস্থতাও প্রয়োজন। গণমাধ্যমে এখন ধর্ষণের খবর পাওয়া যাচ্ছে, ইভটিজিং রয়েছে, মাদক- এগুলো সামাজিক ব্যাধি। সমাজের সব ব্যাধিকে আমাদের লাল কার্ড দেখাতে হবে। সামাজিক সমস্যার সমাধান না হলে সোনার বাংলা গড়া যাবে না। সোনার বাংলা কেউ গড়ে দিতে পারে না। সবার নিজেদের উদ্যোগ থাকতে হয়।’

গত ৩ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি টিজার প্রকাশ করেন সোহেল তাজ। যেখান দেখানো হয়, সোহেল তাজ মানুষের দরজায় গিয়ে কড়া নাড়ছেন।

বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে তিনি জানান, হটলাইন কমান্ডো দল নিয়ে দেশের বিভিন্ন স্থানে নানার শ্রেণি পেশার মানুষের দরজায় কড়া নাড়বেন।

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের ছেলে সোহেল তাজ ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ছিলেন। অবশ্য মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি পদত্যাগ করেন এবং রাজনীতি থেকে দূরে সরে যান। তিনি আবার রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এমনটা বিভিন্ন সময় আভাস পাওয়া গেলেও তা আর হয়নি।

loading...
%d bloggers like this: