loading...

ঈশ্বরগঞ্জবাসীর দাবী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বিআরটিসির এসি বাস সার্ভিস

0

কিশোরগঞ্জ হইতে ময়মনসিংহ বিভাগীয় শহরের দূরত্ব ৬৪ কিলোমিটার। উক্ত রাস্তাটি বর্তমানে মহাসড়কে উন্নীত হয়েছে। কিন্তু উন্নত মানের কোন বাস সার্ভিস নাই। দিনের বেলায় প্রায় এক ঘন্টা বিরতি দিয়ে মাত্র কয়েকটি বাস রয়েছে।

উক্ত মহাসড়কের পাশে নান্দাইল, ঈশ্বরগঞ্জ উপজেলা রয়েছে। যোগাযোগ ব্যবস্থা ভালো হওয়ায় সরকারি, বেসরকারি চাকুরীজীবী গণ ময়মনসিংহে কিংবা কিশোরগঞ্জ থেকে এসে অফিস করে থাকেন। এছাড়াও কেন্দুয়া, তাড়াইল, ভৈরব সহ বেশ কয়েকটি উপজেলা এবং রাতে সিলেট চিটাগাং সহ বেশ কয়েকটি জেলার যোগাযোগের রাস্তা এটি।


কিন্তু এমকে সুপার, শ্যামল ছায়া ব্যতীত কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে তেমন কোন বাস সার্ভিস চালু নেই। যার ফলে যাত্রীদের একটু ভীর হলেই বেকে বসেন সিএজি মাহিন্দ্র ড্রাইভাররা। ঈশ্বরগঞ্জ হতে ময়মনসিংহ ৩০/৪০ টাকা ভাড়ার জায়গায় দিতে হয় ৮০/১০০ টাকা পযর্ন্ত। ঈদ আসলে তো কথাই নেই ২০০-৩০০ টাকা পর্যন্ত ভাড়া আদায় করে থাকে সিএনজি/মাহিন্দ্র ড্রাইভাররা। তাই
 যাত্রীদের উন্নতমানের সেবা ও ভাড়ার চাহিদা বিবেচনা করে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে বিআরটিসির এসি চালু করা হউক এটাই এখন ঈশ্বরগঞ্জবাসীর দাবী । ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের মাননীয় এমপি ফখরুল ইমাম মহোদয়ের সু-দৃষ্টি কামনা করছেন সবাই। 

loading...
%d bloggers like this: