loading...

গৌরীপুর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দ

0

গৌরীপুর ব্যুরো চিফ :
ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও পৌর ছাত্রলীগের নব নির্বাচিত নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি এবং পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে এতে অংশ গ্রহন করেন ছাত্রলীগের স্থানীয় শত শত নেতা-কর্মীরা। এর আগে নতুন কমিটির নেতৃবৃন্দ ময়মনসিংহ থেকে গৌরীপুর শহরে প্রবেশের সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে একটি বিশাল মটর সাইকেলের বহর নিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাঁদেরকে স্বাগত জানান।
প্রসঙ্গত, গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের পূর্বের কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় এবং সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী মঙ্গলবার (৯ জুলাই) কমিটি বিলুপ্ত ঘোষণা করে ওইদিন রাতে এক বছরের জন্য দুটি নতুন কমিটি অনুমোদন করেন। এতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি এবং পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেন নির্বাচিত হন। গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করায় কেন্দ্রিয় ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে কমিটি ঘোষণার দিন রাতে গৌরীপুর পৌর শহরে একটি আনন্দ মিছিল করেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।
এদিকে নতুন কমিটির নেতৃবৃন্দ বুধবার কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সাথে সৌজন্য সাক্ষাত করে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার বিকেলে তাঁরা গৌরীপুরে আসেন। এসময় নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

loading...
%d bloggers like this: