loading...

শার্শায় অস্ত্র-গুলিসহ একাধিক মামলার আসামিকে আটক করেছে পুলিশ

0

 

মোঃ রাসেল ইসলাম,যশোর ব্যুরো প্রধান: যশোরের শার্শায় অস্ত্র-গুলিসহ কোরবান হোসেন (২৫) নামে এক অস্ত্র ও মাদক,ডাকাতি একাধিক মামলার আসামি আটক করেছে শার্শা থানার পুলিশ।বুধবার দুপুরে দিকে শার্শা উপজেলা বলফিল্ড মাঠ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কোরবান হোসেন শার্শা উপজলোর নাভারণ কাজিবেড় গ্রামের মৃতঃ নওশের আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানায়,বুধবার দুপুরে জরুরী ডিউটি চলাকালীন সময়ে র্শাশা থানা পুলিশের উপ-পরর্দিশক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও র্ফোস নিয়ে বিশেষ অভিযান কালে শার্শা উপজলো বলফিল্ড মাঠ নামকস্থানএলাকা অভিযান চালায়। এসময় কোরবান হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়।পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। তার বিরুদ্ধে ৭/৮টি অস্ত্র ও মাদক, ডাকাতি মামলার আসামি একজন চিহ্নিত সন্ত্রাসী।

র্শাশা থানা পুলিশরে উপ-পরর্দিশক (এসআই) বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক কোরবান হোসেন ৭/৮টি অস্ত্র ও মাদক, ডাকাতি, মামলার আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ৭/৮টি অস্ত্র ও মাদক, ডাকাতিসহ একাধকি মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ বুধবার বিকালে দিকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

loading...