loading...

জায়েদ-শাকিবের পর পরীতে মজেলেন মালেক আফসারী!

0

বিনোদন প্রতিবেদক:

ঢাকাই সিনেমার নির্মাতা মালেক আফসারীর পক্ষে নকল ছবি বানিয়ে মুক্তির আগে মৌলিক বলে ঘোষণা দেয়া নতুন কিছু নয়। এর আগে জায়েদ খানকে নিয়ে ‘অন্তর জ্বালা’ ছবির নির্মাণ ও মুক্তির সময় নানা রকম ঘোষণা দিয়েছিলেন মালেক আফসারী। ছবির প্রযোজকও ছিলেন জায়েদ। তখন জায়েদকে আলোচনায় আনার জন্য শাকিব খান বিরোধী বক্তব্য দিতে দেখা গেছে এই নির্মাতাকে। শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিটি তার হাতে আসার আগে থেকেই শাকিবের প্রশংসায় মজতে দেখা যায় তাকে।
পরীমনির প্রযোজিতও একটি ছবি নির্মাণের কথা ছিল মালেক আফসারীর। কিন্তু শেষ পর্যন্ত আর সেই ছবির কাজ হয়নি। পরী যে নতুন সিনেমার কাজ শুরু করবেন তাতে কোনো সংশয় নেই।

অন্যদিকে হঠাৎ করেই পরীর প্রশংসায় মজেছেন মালেক আফসারী। যেমনভাবে ‘অন্তর জ্বালা’র সময় জায়েদ এবং ‘পাসওয়ার্ড’র সময় শাকিবকে নিয়ে মজেছিলেন। পরীকে নিয়ে নিজের ফেসবুক ওয়ালে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন মালেক আফসারী।

পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘পরীমণির অন্ধ ভক্ত আমার ছোট মেয়ে মালিহা। সারাক্ষণ পরীকে নকল করে। প্রতিদিন দু’চার বার পরীর কথা জিজ্ঞেস করবে। আমি ঢাকা ছাড়ার আগে এই ভিডিও’টি করি (ফেসবুকে মেয়ের একটি ভিডিও পোস্ট করেছেন)। এই নির্জন বনভূমিতে বসে, ভিডিওটি দেখতে দেখতে পরীর কথা মনে হলো। আহা কি সুন্দর। বাচ্চা থেকে বুড়া সবাই পরীকে পছন্দ করে।

অভিনয় ক্ষমতা অসাধারণ। তবে মানুষ পরী একটু আলাদা। গোপন কথা নাই তার চরিত্রে। খোলামেলা সামনাসামনি, যা বলবে মুখের উপর যা করবে চোখের সামনে। রঙ করা মানুষ না। সাহসী মেয়ে।

আমাদের সিনেমায় তার মতো প্রতিভাবান শিল্পীর খুব প্রয়োজন। ভাইয়া আবার আমরা এক সাথে কাজ করবো আজ নয়তো কাল।

মালেক আফসারীর এই স্ট্যাটাস দেখে চলচ্চিত্রাঙ্গানের অনেকেই ধারণা করছেন হয়তো পরীর সঙ্গে কাজের পরিল্পনায় আছেন এই নির্মাতা। পরীর প্রযোজনায় সামনে এই নির্মাতকে কাজ করতে দেখা যাবে কিনা সে প্রশ্নের উত্তর আপাতত তোলা থাক সময়ের হাতেই।

loading...
%d bloggers like this: