loading...

খানরাই সেরা, বললেন সালমান

0

বিনোদন ডেস্ক

আশির দশকের শেষের দিকে একে একে বলিউডে পা রাখেন সালমান, আমির ও শাহরুখ। অভিনয়ে তাদের প্রত্যেকেরই কেটে গেছে দুই যুগেরও বেশি সময়। বয়সের দিক থেকেও তারা সবাই ৫০ ছাড়িয়েছেন। তিন খানের সাম্রাজ্যে গত তিন দশকে অনেক উত্থান পতন দেখেছে বলিউড। এসেছেন বহু নতুন অভিনেতা। রব উঠেছে এবার অস্তাাচলে তিন খান।

কিন্তু সব সমালোচনা ও নেতিবাচক ভাবনাকে আরব সাগরের ঢেউয়ে ভাসিয়ে দিয়ে আজও শাহরুখ, সালমান ও আমির খান বহাল তবিয়তে রাজ করছেন বলিউডে। এখনও একটুও কমেনি তাদের ক্যারিশমা ও চাহিদা। বক্স অফিসে আজও ঝড় তোলে তাদেরই ছবি।

সম্প্রতি আগামী ছবি ‘ভারত’-এর প্রোমোশনে গিয়ে সালমান খানও জানালেন সে কথা। সঙ্গে তিনি যোগ করেন অক্ষয় কুমারের কথাও। ভাইজান বলেন, ‘স্টারডম তো ফিকে হয়ে যাবেই। দীর্ঘ সময় স্টারডম ধরে রাখা খুবই চ্যালেঞ্জিং। আমার তো মনে হয় শাহরুখ, আমি, আমির এবং অক্ষয় ছাড়া এতদিন ধরে এভাবে স্টারডম কেউ ধরে রাখতে পারেননি।’

প্রসঙ্গত, একটা সময় ছিল যখন তীব্র তিক্ততা তৈরি হয়েছিল তিন খানের মধ্যে। কিন্তু সেসব মিটে গিয়েছিল সালমানের বোন অর্পিতার বিয়ের আসরে। এখন মাঝে মাঝেই তিন খানকে একসঙ্গে দেখা যায়। একজন অপরজনের ছবিতে ক্যামিও করেন।

কিছুদিন আগেও শাহরুখ খানের বাড়ি মান্নাতে জমিয়ে আড্ডা দেন তিন খান। গুঞ্জন রয়েছে, নিজেদের বর্তমান কাজ সম্পর্কে আলোচনা করতেই গোপন বৈঠকে বসেছিলেন তারা। কেননা, গত দুই বছরে তিন খানের কারোই কোনো হিট ছবি নেই।

loading...