loading...

প্রথমবার মিউজিক ভিডিওতে নাদিয়া

0

বিনোদন প্রতিবেদক:

অনেক বছর ধরে ছোট পর্দায় কাজ করছেন মডেল ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। অনেক নামি অভিনেতাদের সঙ্গে তাকে জুটি বাধতে দেখা গেছে। তার অভিনীত ধারাবাহিক ও খণ্ড নাটকের সংখ্যা না গুণে বলা মুশকিল। কিন্তু দীর্ঘ এই অভিনয় জীবনে তাকে কখনো কোনো মিউজিক ভিডিওতে দেখা যায়নি। যেখানে আজকাল ভুরিভুরি মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে এবং তাতে বর্তমান সময়ের মডেলরা ছাড়াও অনেক নাট্য তারকা অভিনয় করছেন।

তবে একটু দেরিতে হলেও নাদিয়াও তাদের দলে নাম লেখালেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদারের গাওয়া নজরুলসংগীতের একটি গানের মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়েছেন তিনি। সম্প্রতি মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে পুরান ঢাকার সূত্রাপুরে। এটি পরিচালনা করেছেন নিরব সিয়াম। মিউজিক ভিডিওটি আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে শিল্পী বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এ সম্পর্কে বাপ্পা মজুমদার বলেন, ‘নজরুলসংগীতের এই গানটি আমার ভীষণ প্রিয়। আমার বয়স যখন ১৪ বা ১৫ বছর, তখন মায়ের কাছ থেকে গানটি তুলেছিলাম। বহু বছর পর মনে হলো গানটা করি। সেই ভাবনা থেকে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিও নির্মাণের পরিকল্পনার সময়ই নাদিয়ার নামটি মাথায় আসে। মিউজিক ভিডিওতে দারুণ নেচেছে সে। পুরো গানের মিউজিক ভিডিওতে দর্শক অন্যরকমভাবে দেখবে নাদিয়াকে।

অন্যদিকে প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হয়ে নাদিয়া বলেন, ‘এর আগেও বেশকিছু মিউজিক ভিডিওতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলোর গান আর গল্প পছন্দ না হওয়ায় রাজি হইনি। এবার যখন বাপ্পা মজুমদারের কাছ থেকে মিউজিক ভিডিওর প্রস্তাব পেলাম এবং আইডিয়াটা শুনলাম, সঙ্গে সঙ্গেই আমি রাজি হয়ে যাই। আশা করি, গানের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

loading...