loading...

শনিবার বিক্ষোভের ডাক দিলেন পীর সাহেব চরমোনাই

0

স্টাফ রিপোর্টারঃ
ইসলামী আন্দোলন বাংলাদেশ বহুদিন যাবত ধারাবাহিক ভাবে জাতীয় শিক্ষানীতি- ২০১৬ইং এর বিরুদ্ধে আন্দোলন ও বিক্ষোভ চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শনিবার ঢাকায় বিক্ষোভ সমাবেশ সফলের আহ্বান জানান। তিনি দল মত নির্বিশেষে সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে একত্রিত হয়ে কাজ করার জন্য অনুরোধ করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের বৃহত্তর জনতার সেন্টিমেন্টের প্রতি কোন প্রকার তোয়াক্কা না করে ঈমান ও ইসলাম সর্বোপরি জাতি বিধ্বংসী শিক্ষানীতি বাস্তবায়নের চেষ্টা করলে দেশময় গণআন্দোলন শুরু হলে সরকারের করার কিছু থাকবে না।

এক বিবৃতিতে তিনি বলেন, সরকার মুখে ইসলামের স্বার্থে কাজ করছে বললেও সিলেবাস সংশোধন না করে ইসলামের শিকড় উপড়ে ফেলার সকল আয়োজন সম্পন্ন করেছে।

পীর সাহেব চরমোনাই বলেন, সংশোধনী ছাড়া শিক্ষানীতি ও শিক্ষাআইন চূড়ান্ত করলে দেশপ্রেমিক ঈমানদার জনতা সর্বত্র আন্দোলন গড়ে তুলবে। ৯২ ভাগ মুসলমানের দেশে মুসলমানের সন্তানরা হিন্দুয়ানী শিক্ষা করবে তা হতে পারে না। হিন্দুরা হিন্দুধর্ম শিখবে এতে কারো কোন আপত্তি নেই।

পীর সাহেব চরমোনাই আরও বলেন, সংশোধন করা ছাড়া শিক্ষাআইন, শিক্ষানীতি ও সিলেবাস চূড়ান্ত করার চেষ্টা করা হলে দেশের জনগণ তা রুখে দাড়াবে। তিনি নতুন বছরের বই সংশোধন করা ব্যতীত বিতরণ না করতে সরকারের প্রতি আহ্বান জানান।

কর্মসূচি : নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধির প্রতিবাদে ২৯ অক্টোবর শনিবার বিকাল ৪টায় বায়তুল মোকাররম উত্তর গেইটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। সকলকে অংশগ্রহণের আহ্বান জানানো যাচ্ছে।

loading...
%d bloggers like this: