loading...

জঙ্গিবাদ,মাদক দমনে মাদ্রাসার ছাত্র শিক্ষকদেরও এগিয়ে আসতে হবে- ওসি,

0

আবদুল কাদির :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নে ঐতিহ্যবাহী”জামিয়া রাহমানিয়া দারুল উলুম” মাদ্রাসায় ‘বায়তুর রহমান’ জামে  মসজিদে  গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন আইনশৃঙ্খলা বিষয়ক বক্তব্য প্রদান করেন।
আজ শুক্রবার(১৭মে’১৯)খুৎবার আগে মসজিদে আসা মুসুল্লি ও মাদ্রাসার ছাত্র শিক্ষকদের উদ্যেশ্যে ধর্মীয় মূল্যবোধের আলোকে জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস,বাল্যবিয়ে,সহ সকল সামাজিক অন্যায়, বিশৃঙ্খলা, অপরাধ বন্ধে, জাতীয় জরুরি সেবা-৯৯৯ সহ মুসল্লিদের উদ্যেশ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন,
ইসলাম শান্তির ধর্ম, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস কখনোই ইসলাম সমর্থন করে না।গৌরীপুরকে মাদক,সন্ত্রাস-জঙ্গিবাদ ও বাল্য বিবাহ মুক্ত করতে এলাকাবাসী মাদ্রাসার ছাত্র শিক্ষক সকলেই তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। তিনি অভিবাবকদের উদ্যেশ্যে আরও বলেন, আমার আপনার সন্তান কোথায় যায়, কি করছে, কাদের সঙ্গে মিশছে, সময় মতন মাদ্রাসা,স্কুল-কলেজ থেকে বাসা বাড়ীতে আসছে কিনা,কোন খারাপ লোকজনের সাথে যোগাযোগ করছে কিনা, সে সব বিষয়ে অবশ্যই খোজ খবর রাখতে হবে। এলাকায় কোন অপরিচিত লোকের চলাফেরা ও কারও বাড়ীতে অপরিচিত লোক বেশীদিন অবস্থান করছেন কিন্তু বাহিরে কম বের হন এমন সন্দেহ ভাজন কাউকে দেখলে খবর দেয়ার জন্য মসজিদে আসা সকলকেই বলেন।
যে কোন প্রয়োজনে থানার সরকারি মোবাইল নাম্বার অথবা টুলফ্রি ৯৯৯ নাম্বারেও যে কেউ তথ্য দিবেন, তথ্য দাতার পরিচয় গোপন থাকবে।

loading...