loading...

ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

0

খাইরুল ইসলাম: 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা ভুঁইয়া (৩২) নামের এক ব্যক্তি মারা গেছেন।
রোববার রাত ১ টার দিকে এ ‘বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে থানায় চারটি মামলা রয়েছে।
১/ এফ আই আর নং-৪/৪০৬, তারিখ- ০৩ অক্টে, ২০১৮; ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ,
২/ এফ আই আর নং-২৩, তারিখ- ১৮ মার্চ, ২০১৮; ধারা- ১৯(১)(ক),
৩/ এফ আই আর নং-৯, তারিখ- ০৯ ডিসে, ২০১৭; ধারা- ১৯(১) এর ৯(ক)
৪/ এফ আই আর নং-২৬, তারিখ- ২০ সেপ্টে, ২০১৬, জি আর নং-২৯৯, তারিখ- ২০ সেপ্টে, ২০১৬; ধারা- ১৯(১) এর ৯ (ক) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ময়মনসিংহ এর ঈশ্বরগঞ্জ থানায় সবগুলি মামলার সে এজাহারে অভিযুক্ত আসামী।

পুলিশ জানায়, উপজেলার হারুয়া বাজারে এলাকায় মাদকের ভাগাভাগি চলছে এমন খবরে থানা পুলিশ ও ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের একটি দল যৌথ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও গুলি ছুড়তে শুরু করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষর্থে পু্লশিও পাল্টা গুলি চালায়। পরে ধানক্ষেত থেকে মোস্তফা ভুঁইয়াকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ বলেন, মোস্তফা একজন তালিকাভুক্ত মাদকব্যবসায়ী। রোববার রাতে তারা যৌথ অভিযানে গেলে পু্লেিশর ওপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। ওই সময় পু্লশিও আত্মরক্ষার্থে গুলি করে। এতে পুলিশ সদস্য, এস.আই মোঃ মোবারক হোসেন কং/৭৫২ লাল মিয়া আহত হয়। পুলিশ এ সময় ০৫ রাউন্ড শর্টগানের গুলি ব্যবহার করে। পরে ধানক্ষেত থেকে মোস্তফাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

loading...