loading...

সুজানগরে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের কাজের উদ্বোধন

0

মাহমুদুল হাসান সজীব:

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার কমলমতি শিশুদের কথা মাথায় রেখে, শিক্ষা খাতকে উন্ননত ও সমৃদ্ধি করার লক্ষে নতুন ভবন নির্মাণ করছে। তিনি আরো বলেন শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষে শিক্ষার মান উন্নয়ন ও তাদের মেধা বিকাশের জন্য সরকার মাল্টিমিডিয়াসহ আধুনিক ভবন নির্মাণ করে যাচ্ছে।

পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের উজানকয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৭৬ লাখ টাকা ব্যায়ের বৃহস্পতিবার সকালে নতুন ভবনের কাজের উদ্বোধন কালে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এ কথা বলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন বলেন আমি বিশ্বাস করি প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থীই পারবে, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার হাল ধরতে, এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাই হবে আগামী প্রজন্মের ভবিষৎ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, উপজেলা প্রকৌশলী বাকী বিল্লাহ, পৌর আ.লীগের যুগ্ন সম্পাদক মেহেদী মাসুদ, ঠিকাদার প্রতিষ্ঠান প্রতিনিধি আব্দুল মান্নান, রুবেল হোসেনসহ শিক্ষক, স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ।

loading...