loading...

নওশীন নিজেই একটা ‘ক্যারেক্টার’: তিন্নি

0

কিছুদিন আগে সঙ্গীত শিল্পী মিলা তার স্বামী পারভেজ সানজারি’র বিরুদ্ধে নির্যাতনের নানা অভিযোগ তুলে ধরেছেন। নির্যাতনের পাশাপাশি নানা হুমকির কারণে তার জীবন ঝুঁকিপূর্ণ বলেও দাবি করেছেন।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে মিলা দাবি করেন তার স্বামী পারভেজের সঙ্গে অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীনের অনৈতিক সম্পর্ক আছে এবং তার সংসার ভাঙ্গার জন্য নওশীন দায়ী। এমন সংবাদ প্রকাশের পর শোবিজ অঙ্গন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার সব জায়গায় চলছে নানা সমালোচনা। আর এমন সময়ই এবার নওশীনকে নিয়ে বোমা ফাটালেন নওশীনের স্বামী হিল্লোলের সাবেক স্ত্রী তিন্নি।

একটি অনলাইন গণমাধ্যমে দেয়া ভিডিও সাক্ষাৎকারে তিন্নি বলেন, আজ মিলার সংসারে নওশীন যেটা করলো ঠিক আমার সময়ে সে (নওশীন) এটাই করেছে। সে হিল্লোলকে সাপোর্ট দিতে গিয়ে বিয়েই করে ফেললো। এখন সে মিলার স্বামী সানজারিকে একপ্রকার সাপোর্ট দিচ্ছে। পরে কী হতে পারে বলা যায় না! আসলে নওশীন নিজেই একটা ‘ক্যারেক্টার’।

নওশীনের এমন কর্মকাণ্ডে হিল্লোল তাকে না বুঝিয়ে উল্টো সাপোর্ট কেনো দিলো এমন প্রশ্নে তিন্নি বলেন, আমারো একটা মেয়ে আছে। মেয়েদের কষ্টগুলো আমি বুঝি। আল্লাহ না করুক আমার মেয়ের ক্ষেত্রেও এমন কিছু হতে পারে। আর আমার মেয়ে হিল্লোলেরও মেয়ে। যেহেতু একসময় আমরা একসাথে সংসার করেছি। তো হিল্লোলেরও এটা বুঝা উচিত ছিলো।

নিজের দ্বিতীয় সংসারে ভালো নেই জানিয়ে তিন্নি বলেন, মিলার মত আমিও দ্বিতীয় সংসারে ভালো নেই। এজন্য কষ্টটা আরো বেশি ফিল করেছি। দ্বিতীয় সংসারেও আমার একটা মেয়ে আছে, অবশ্য সে আমার সাথে থাকে না।
প্রসঙ্গত, ২০১৭ সালের ১২ মে বিয়ে করেছিলেন মিলা ইসলাম ও পারভেজ সানজারি। তার স্বামী সানজারি পেশায় বৈমানিক। তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সে কর্মরত আছেন।

loading...