loading...

জাতীয়তাবাদী নবীন দল সুনামগঞ্জ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

0

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী নবীন দল সুনামগঞ্জ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।  নবগঠিত জেলা কমিটিতে মো.শাহিনুর রহমান শাহীন কে সভাপতি ও নওশাদ তালুকদার (জয়) কে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ২৪ এপ্রিল’১৯  তারিখে  এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির কথা জানানো হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দলের  দিলু রোড, মগবাজারের অস্থায়ী কার্যালয় থেকে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদার ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানা কর্তৃক স্বাক্ষরিত পত্রে  কমিটির নাম প্রকাশ করে চুড়ান্ত অনুমোদন দেন।
নতুন দায়িত্ব সততা নিষ্টা, আন্তরিকতা ও সাহসিকতার  সাথে যথাযথভাবে পালন করার জন্য সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকলকে পরামর্শ প্রদান করেছেন।
নব গঠিত কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক এবং সহ সভাপতি হিসেবে ৪ জন, সহ সাধারণ সম্পাদক হিসেবে ৪ জন, ১ জন সাংঘঠনিক সম্পাদক,৪ জন সহ সাংঘঠনিক সম্পাদক। ১ জন করে দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ক্রীয়া সম্পাদক, শিক্ষা বিষয়ক সম্পাদক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, আন্তর্জাতিক সম্পাদক, ধর্ম বিষয়ক সম্পাদক,শিল্প বিষয়ক সম্পাদক,মৎস ও পানি বিষয়ক সম্পাদক,ত্রান বিষয়ক সম্পাদক,যোগাযোগ বিষয়ক সম্পাদক,আইন বিষয়ক সম্পাদক,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, ৩ জন নির্বাহী সদস্য ও ৬৭ জন সদস্য সহ মোট ১০১ জন সদস্য বিশিষ্ঠ কমিটি।

নব নির্বাচিত সহ সভাপতি শাহিনুর রহমান শাহীন ও নওশাদ তালুকদার (জয়) কমিটির সকলকে নিয়ে দলের কর্মকান্ডে নিরলস কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন ।

loading...
%d bloggers like this: