loading...

ডোমারে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

0

রাসেদুল ইসলাম আপেল,নীলফামারী :
নারীর প্রতি সহিংসতা বন্ধ কর, বন্ধ কর” এই শ্লোগানকে সামনে রেখে ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ডোমার শাখা।
সোমবার (২২এপ্রিল) সকালে ডোমার বাজার রেল ঘুমটি মোড়ে বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদের ব্যানারে মানববন্ধনে সভাপতিত্ব করেন পুজা উদযাপন পরিষদের আহবায়ক রাম কৃষ্ণ বর্মন। এতে বক্তব্য রাখেন- পুজা উৎযাপন পরিষদ ডোমার শাখার যুগ্ম আহবায়ক অমরজিৎ সিংহ, তাপস কুমার অধিকারী,হিন্দু,বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ পৌর শাখার সাধারন সম্পাদক জগবন্ধু রায়, নিখিল চন্দ্র সাহা, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক
করিমুল ইসলাম, বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনজুর আহমেদ ডন, দিলিপ মুখপাধ্যায়, কবি আনারুল ইসলাম, মিজানুর রহমান সোহাগ, অমল চন্দ্র ও দয়াল চন্দ্র রায় প্রমূখ।
এসময় বক্তারা সোনাগাজী ইসলামীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজদ্দৌলার ফাসিঁসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।এর পরও যদি এর বিচার না হয় বা বিচার বিলম্বিত যাতে না হয়, সরকারের কাছে জোর দাবী জানান।

loading...