loading...

ময়মনসিংহে যুবলীগ-ছাত্রলীগ পাল্টা-পাল্টি হামলা!

0

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বালুমহালের আধিপত্যকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর যুবলীগের পাঁচ নেতাকর্মী গুলিবিদ্ধসহ দশজন আহত হয়েছে বলে জানা গেছে।

(২১ এপ্রিল) রবিবার সন্ধ্যায় উপজেলার পৌর শহরের জামতলা মোড় এলাকায় গঠিত উক্ত ঘটনায়
আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুত্বর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, গফরগাঁও উপজেলা সদরের পাশে ব্রহ্মপুত্র নদের বালুমহালের দখল ছিলো পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন গ্রুপের দখলে ।রবিবার সন্ধ্যায় উপজেলা যুবলীগের সভাপতি কাউসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সানিলের নেতৃত্বে বেশ কয়েকজন নেতা-কর্মীরা স্থানীয় চাদনী হল মোড়ে বালুমহালের অর্থের হিসাব নিতে গেলে এসময় তাজমুন ও টিপুর সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এই ঘটনায় জের ধরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জামতলা মোড়ে তাজুমন তার কর্মীদের নিয়ে আড্ডা দেয়ার সময় প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এতে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়া গুলিবিদ্ধসহ কমপক্ষে দশজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে (মমেক) হাসপাতালে ভর্তি করেন।

এদিকে মারাত্মক আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় টান-টান উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

loading...