loading...

গৌরীপুর শবে বরাতে  ছিল বাড়তি নিরাপত্তা

0

নিজস্ব প্রতিবেদক  :
যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মুসলমান সম্প্রদায়ের শবে বরাত  পালন করেছে । এ উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরের মসজিদ ও মাদ্রাসা গুলোতে বিভিন্ন আয়োজন ছিল। এছাড়া এশার নামাজের পর থেকে গৌরীপুর পৌরশহর অএ উপজেলার সকল ইউনিয়নের মসজিদে  মিলাদ ও জিকির আসগারসহ অন্যান্য কর্মসূচির মধ্য দিয়ে রাতটি পালিত হয়েছে।
শবে বরাতে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছিল গৌরীপুর থানা পুলিশ।
উর্ধতন পুলিশের নির্দেশনা অনুযায়ী পবিত্র শবে বরাত  রাতে
কোন প্রকার অপ্রিতিকর ঘঠনা না ঘঠে তার অংশ হিসেবে  নিরাপত্তা ব্যবস্থায় গৌরীপুরের গুরুত্বপূর্ণ এলাকা ও মসজিদ ছিল গৌরীপুর থানা পুলিশের নজরদারির মধ্যে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন রাত ১২.৩০ মিনিটে গুজিখা কেরামতিয়া মসজিদ পরিদর্শন কালে  এ প্রতিবেদকের সাথে  সাক্ষাতে বলেন, ‘শবে বরাতের রাতে মুসলমানরা ইবাদত বন্দেগি করবেন। এরই মধ্যে যদি কেউ আবার আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টা করতে পারে তারজন্য আমরা বিশেষ টহলের ব্যাবস্থা নিয়েছি। পৌর শহরের প্রধান প্রধান সড়কে বিশেষ টহল ও প্রায় সকল মসজিদে ছিল  সাদা পোশাকের পুলিশ।
রাতের এ সুযোগে কেউ বিশৃঙ্খলা বা অপ্রীতিকর কিছু করার চেষ্টাও করতে পারে। তারা যেন সে সুযোগ না পায় সেজন্য পুলিশের এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

loading...