loading...

ময়মনসিংহে ২ টি উপজেলায় আ’লীগ, ৬টিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

0

খাইরুল ইসলাম আল আমিনঃ 

ময়মনসিংহে ভোট হয়েছে ১০ টি উপজেলায়। এর মধ্যে ৮ টিতে চেয়ারম্যান প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেছেন। যেখানে ৬টিতেই বিদ্রোহী প্রার্থী এবং মাত্র ২ টি উপজেলায় আ’লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছে।

রোববার (৩১ মার্চ) মধ্যরাতে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তারা।

বিজয়ী হলেন যারা:

ঈশ্বরগঞ্জ উপজেলায় নৌকা প্রতীক নিয়ে মাহমুদ হাসান সুমন ৬৩ হাজার ৩৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী মো. বদরুল আলম প্রদীপ পেয়েছেন ৫১ হাজার ৯২৫ ভোট।

হালুয়াঘাট উপজেলায় নৌকা প্রতীক নিয়ে মাহমুদুল হক সায়েম ৪৩ হাজার ৯০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী কবিরুল ইসলাম বেগ পেয়েছেন ১১ হাজার ৪১২ ভোট।

ফুলপুর উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আতাউল করিম রাসেল ৬৭ হাজার ৮৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের হাবিবুর রহমান পেয়েছেন ২০ হাজার ১১০ ভোট।

মুক্তাগাছা উপজেলায় আনারস প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হাই আকন্দ ৫৩ হাজার ৫০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের বিল্লাল হোসেন সরকার পেয়েছেন ৩৭ হাজার ৬৭১ ভোট।

ভালুকা উপজেলায় আনারস প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ভালুকা আবুল কালাম আজাদ ৫০ হাজার ৮১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তাফা পেয়েছেন ৪৯ হাজার ৪৫৪ ভোট।

নান্দাইল উপজেলায় আনারস প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদ হাসান জুয়েল ৭১ হাজার ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আব্দুল মালেক চৌধুরী স্বপন পেয়েছেন ৫০ হাজার ৬৭ ভোট।

ধোবাউড়া উপজেলায় আনারস প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ডেবিড রানা ২১ হাজার ৬৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক বিদ্রোহী টুপি প্রতীকের মজনু মৃধা পেয়েছেন ১৯ হাজার ৩১৪ ভোট।

গৌরীপুর উপজেলায় দোয়াত কলম প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মোফাজ্জল হোসেন নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৭ হাজার ৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটর সাইকেল প্রতীক নিয়ে আরেক বিদ্রোহী আলী আহমদ খান সেলভী পেয়েছেন ২৬ হাজার ৬৪৪ ভোট।

এছাড়াও ময়মনসিংহ সদর, গফরগাঁও ও ফুলবাড়িয়া উপজেলায় চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত প্রার্থী আশরাফ হোসাইন, আশরাফ উদ্দিন বাদল ও আব্দুল মালেক সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আর উচ্চ আদালতের নির্দেশে স্থগিত রয়েছে ত্রিশাল উপজেলা পরিষদের নির্বাচন।

loading...
%d bloggers like this: