loading...

“উচ্ছ্বাস” স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য মানুষের অন্তরে একটু জায়গা চাই-  শাফিন সরকার

0

নীলফামারী প্রতিনিধি :

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “উচ্ছ্বাস”। ২০১৯ সালের ৪ই মার্চ এক আনুষ্ঠানিকতার মাধ্যমে কার্যক্রম এর সুচনা করেন এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

মোঃ লাবিব আনজুমকে সভাপতি, সোহেল রানা ও মিনহাজ উজ সিরাজকে সভাপতি, মোঃ শাফিন সরকারকে সাধারন সম্পাদক মনোনীত করে ১০সদস্য বিশিষ্ট একটি কেন্দ্রীয় কমিটি গঠন করার মধ্য দিয়ে সংগঠনের কার্যক্রম শুরু করেন সংগঠনের দ্বায়ীত্বশীলরা।

এরই অংশ দিসেবে ২০মার্চ বুধবার ঠাকুরগাঁও জেলা সদরের মথুরাপুরে বিকাল ৪.০০ঘটিকার সময় কমিটি গঠন ও আলোচনাসভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মোঃ ওমর ফারুককে সভাপতি, শুভ সিংহকে সহ-সভাপতি মোঃ শরিফকে সাধারণ সম্পাদক, আবু সুফিয়ানকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ দেলাওয়ারকে সাংগঠনিক সম্পাদক, মোঃ রকি ফয়সালকে অর্থ সম্পাদক, আতিক হাসানকে ত্রাণ ও রক্ত বিষয়ক সম্পাদক, আহমেদ রাফিকে দপ্তর সম্পাদক, মোঃ রুবেলকে প্রচার সম্পাদক এবং রবিকে পরিবেশ বিষয়ক সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি গঠন শেষে নির্বাচিত সকল দ্বায়ীত্বশীলদের সাথে সংগঠন সম্প্রসারণ সম্পর্কে মুঠোফোনে “উচ্ছ্বাস” স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ শাফিন সরকার কথা বলেন।

তিনি আরো বলেন, “উচ্ছ্বাস” স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য মানুষের অন্তরে একটু জায়গা চাই, সেটার জন্য সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও আন্তরিকতা থাকা একান্ত আবশ্যক। এবং পরিশেষে দিকনির্দেশক বক্তব্য পেশ করে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোঃ ওমর ফারুক।

 

loading...
%d bloggers like this: