loading...

সামাজিক সংগঠন “হৃদয়ে ডোমার” এর আঞ্চলিক কমিটি গঠন ও আলোচনাসভা অনুষ্ঠিত

0

রাসেদুল ইসলাম আপেল, ডোমার(নীলফামারী) প্রতিনিধি :নীলফামারীর ডোমার উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ‘হৃদয়ে ডোমারের’ আঞ্চলিক কমিটি ও আলোচনাসভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠান ২মার্চ (শনিবার)২০১৯ সন্ধ্যা ৬ ঘটিকায় সংগঠনটির কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে রাকিব আল আকাসকে ডোমার পৌরসভার ১নং ওয়ার্ডের আহ্বায়ক, সুজন রায়কে ডোমার পৌরসভার ৪নং ওয়ার্ডের সাহিত্য সম্পাদক, মোঃ রিমুন চৌধুরীকে ডোমার পৌরসভার ৬নং ওয়ার্ডের আহ্বায়ক, মোঃ নুরনবীকে জোড়াবাড়ী ইউনিয়ের আহ্বায়ক, নূর আলম আলী বুন্নুকে ডোমার পৌরসভার ৬নং ওয়ার্ডের আহ্বায়ক, মোঃ লায়নকে ডোমার সদর ইউনিয়ের উপশাখার আহ্বায়ক, মোঃ আবু নাসের তারেককে  সোনারায় ইউনিয়নের আহ্বায়ক এবং মোঃ আশরাফুল আলমকে পাঙ্গা ইউনিয়নের আহ্বায়ক পদে নিযুক্ত করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী আলোচনা পেশ করেন হৃদয়ে ডোমারের পাংঙ্গা ইউনিয়নের আহ্বায়ক মোঃ আশরাফুল আলম। এবং সংগঠনের সার্বিক কর্মসূচী ও দিকনির্দেশনা মূলক বিষয় নিয়ে আলোচনা করেন সংগঠনের পরিচালক মোঃ রাশেদুল ইসলাম। তিনি বলেন, হৃদয়ে ডোমার সামাজিক সংগঠনকে আমরা ডোমারের একটি সেরা সামাজিক সংগঠন হিসেবে দেখতে চাই। তিনি আরোও বলেন আমরা সবাই একত্র হয়ে কাজ করলে আমাদের সংগঠনকে অনেকদুর এগিয়ে নিয়ে যেতে পারব।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব সুজন হাসান শর্ত ফোন আলাপে বলেন, ডোমার উপজেলায় আমরা “হৃদয়ে ডোমার” সংগঠনটি প্রতিষ্ঠা করেছি এবং আমরা ইতিমধ্যে অনেক সমাজ কল্যাণ মূলক কর্মসূচি পালন করে আসছি সংগঠটির সার্বিক কর্মসূচীর গতিশীল করার জন্য সংগঠনটির পরিচালকমন্ডলীর সদস্যগন সকলকেই একতাবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এবং তিনি আরোও বলেন উক্ত ব্যাপারে আমরা ডোমার উপজেলার সকল নির্বাহী কর্মকর্তা, মেয়র ও বিভিন্ন চেয়ারম্যানদের কাছ থেকে বিভিন্ন সাহায্য সহযোগিতা কামনা করছি। পরিশেষে সংগঠনে নবনির্বাচিত দ্বায়ীত্বশীলদের কর্মবন্টনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

 

loading...
%d bloggers like this: