loading...

অবহেলিত ঈশ্বরগঞ্জবাসির পাশে দাড়াতে চান ফরিদ উল্লাহ্ ফরিদ

0

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, ঈশ্বরগঞ্জের রাজপথ থেকে বেড়ে উঠা নেতৃত্ব, ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, ঈশ্বরগঞ্জ পৌর ও উপজেলা ছাত্রলীগের সভাপতি, এ,কে,এম,ফরিদ উল্লাহ্ (ফরিদ)। ছাত্রলীগ ও তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে তিনি মাঠে মাঠে গণসংযোগ করে চলছেন। 

ঈশ্বরগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়তে চান তিনি, এরজন্য তিনি উপজেলার সর্বস্তরের জনসাধারণের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ দুর্নীতি বার্তাকে বলেন, শিক্ষা যোগাযোগ উন্নয়নে পিছিয়ে পড়া ঈশ্বরগঞ্জ উপজেলা বাসীর সেবা এবং একটি আধুনিক ও মডেল উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে উপজেলা পরিষদ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। সেই লক্ষ্য বাস্তবায়নে আমি সকলের সমর্থন, সহযোগিতা, দোয়া ও ভোট প্রত্যাশি।

তিনি আরো বলেন, আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে  উপজেলাবাসী যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আপনাদের পাশে থেকে গোটা উপজেলা আমার কর্মক্ষেত্র ভেবে আপনাদের কল্যাণে কাজ করে যাবো। পাশাপাশি একটি আধুনিক ও মডেল উপজেলা গঠনে এলাকার রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ,মন্দির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়নে কাজ করবো। তিনি বলেন, মানুষ কথায় নয় বরং ভাল কাজেই বিশ্বাসী। আপনাদের সমর্থন ও ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে ভাল কাজের মাধ্যমেই তার প্রমাণ দেবো ইনশাআল্লাহ।

loading...
%d bloggers like this: