loading...

ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী তারিকুল হাসান তারেক

0

আনোয়ার হোসেন রিয়াদঃ বৃহত্তর ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ভিড় লক্ষণীয়। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার লড়াইয়ে এ উপজেলায় রয়েছেন প্রায় ৬-৭ জন প্রবীণ ও নবীন প্রার্থী। তাদের মধ্যে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর সাবেক সদস্য, ময়ময়সিংহ জেলা ছাত্রলীগ এর সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ – কমিটির সাবেক সহ- সম্পাদক,  ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর অন্যতম সদস্য, (বীর মুক্তিযোদ্ধার সন্তান) মোঃ তারিকুল হাসান তারেক।

মাঠপর্যায়ে নেতাকর্মীদের সংগঠিত করার পাশাপাশি গণসংযোগ করছেন। তফসিল ঘোষনার আগেই, নিজের সম্ভাব্য প্রার্থীতা ঘোষনা করে বেশ জুরেসুরে আগাম প্রচার-প্রচারণা চালিয়ে ,যাচ্ছেন তিনি।

নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকা ঈশ্বরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত গণসংযোগ, উঠান বৈঠক, বিভিন্ন সামাজিক অনুষ্ঠান ও সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দলের ত্যাগী নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে সব সময় কাজ করে যাচ্ছেন।

এলাকার সাধারণ ভোটাররা মনে করেন আসন্ন উপজেলা নির্বাচনে ঈশ্বরগঞ্জ কি পরিবর্তনের লক্ষ্যে ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাবেন। তিনি মনোনয়ন পেলে সকলেই ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবেন এবং তিনি নির্বাচিত হবেন।

তারিকুল হাসান তারেক বলেন, বিশ্ব মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের স্রোতে অপ্রতিরোধ্য বাংলাদেশ, সমৃদ্ধশালী ঈশ্বরগঞ্জ গড়ে তুলতে এই জনপদে জনগণ ও দলের উন্নয়নের জন্য কাজ করছি। দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করছি। মানুষের বিপদে-আপদে পাশে থাকি। যতদিন বেঁচে আছি এলাকার মানুষের উন্নয়নে কাজ করে যাব।

loading...
%d bloggers like this: