loading...

ভালুকায় বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্র হাসপাতালে 

0

আনিস আহমেদ:ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের বখাটেদের ছুরিকাঘাতে আহমেদ জুবায়ের ফাইয়াজ  (১৬) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ০৯ টার দিকে উথুরা বাজার হইতে মহিষপুর যাওয়ার কাঁচা রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

ফাইয়াজ ভালুকা উপজেলার ধলিকুড়ি ওয়ার্ড যুবলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিকের ছেলে। সে উথুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আহমেদ জুবায়ের ফাইয়াজ উথুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। কিছুদিন আগে ফাইয়াজ স্কুলে আসা যাওয়ার সময় মরচি গ্রামের ওয়াদুদ মিয়ার পুত্র সিফাত এবং বান্দিয়া গ্রামের শেখ নুর মোহাম্মদের পুত্র শেখ ফয়সাল এর সাথে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।পূর্বের হাতাহাতিকে কেন্দ্র করে  সিফাত এবং শেখ ফয়সালের সাথে আগে থেকে বিরোধ রয়েছে।

গতকাল সন্ধা সাড়ে ৯ টার দিকে ২জন মোটরসাইকেল যোগে তার বাড়ীর সামনে এসে খিরুর পাড়ে যাওয়ার রাস্তা চিনিয়ে দেওয়ার কথা বলে তাকে ডেকে নিয়ে যায়।তারপর রাত সাড়ে ০৯টার দিকে তার বন্ধুদের কাছে মেসেঞ্জারের মাধ্যমে তাকে সাহায্য করতে বলেন ফাইয়াজ। মেসেঞ্জারে ফাইয়াজ তার বন্ধুদের বলেন আমি ঝামেলায় পড়েছি আমাকে বাঁচা। এই মেসেজ পাওয়ার পর তার বন্ধুরা উথুরা থেকে মহেষপুর যাওয়ার পথে কাচা রাস্তার মোড় থেকে  রক্তাক্ত অবস্হায় উদ্ধার করে।

 

উদ্ধার করার পর ফাইয়াজকে উথুরা বাজারে স্হানীয় ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়, তার আঘাত গুরুতর দেখে স্হানীয় ডাক্তার তাকে উপজোলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে তাকে ভর্তি করা হয়েছে।ধারালো অস্ত্রের আঘাতে বাম পাশের গলায় ০৩টি এবং হাতে ০১ জখম রয়েছে বলে প্রাথমিকভাবে জানাগেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ফাইয়াজের বাবা আবু বক্কর সিদ্দিক।

 

খবর পেয়ে রাত বারোটার দিকে হাসপাতালে ছুটে যান ভাইস চেয়ারম্যান পার্থী শারমীন খানম।তিনি আহত ফাইয়াজ এর খোঁজ খবর নেন এবং ঘটনায় জড়িতদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।এসময় তার সাথে জাতীয় গার্মেন্টস শ্রমিক লীগের সহসভাপতি এবং বাংলাদেশ তাতীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,উথুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি লুৎফর রহমান রিপন, উথুরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ফকির,যুবলীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

loading...
%d bloggers like this: