loading...

প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসার জন্য সহযোগীতা চান শ্রমিক নেতা জুয়েল, 

0

অানোয়ার  হোসেন শাহীনঃ যুব শ্রমিক লীগের  ময়মনসিংহ  জেলা শাখার সহ-সভাপতি  ও গৌরীপুর যুব শ্রমিক লীগের সভাপতি মোঃ সোয়েবুর রহমান জুয়েল দীর্ঘদিন ধরে কান পাকা সমস্য নিয়ে ভূগতেছেন।মহাখালী  হাসপাতালে কান, নাক ও গলা বিভাগে চিকিৎসা করে অাসছেন। চিকিৎসক  জানান,তার  অপারেশন করাতে হবে। এতে  অনেক  টাকার প্রয়োজন। শ্রমিক নেতা জুয়েল বলেন,  স্ত্রী,ছেলে মেয়েসহ ৫ জনের সংসারে  উপর্জনকারী একমাত্র অামি। চটপডি  বিক্রি করে যা হয় তা দিয়ে সংসার চলে না চিকিৎসা করাবো কি করে। তাই  চিকিৎসার  ব্যায়ভার  বহন করা সম্ভব  হচ্ছে ন।

সে মাননীয়  প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার কাছে  চিকিৎসার  জন্য  সবিনয় অনুরোধ  করছেন । এ ব্যাপারে ময়মনসিংহ-৩ গৌরীপুর অাসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য  বীর মক্তিযোদ্ধা নাজিম উদ্দিন অাহমেদ, গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল  ইসলাম, গৌরীপুর উপজেলা অাওয়ামী লীগের সাধারন  সম্পাদক  বিধুভূষণ  দাস জোর সুপারিশ করেছেন।

উল্লেখ্য মোঃ সোয়েবুর  রহমান জুয়েল  জাতীর জনক বঙ্গবন্ধুরর অাদর্শে বিশ্বাসী নিবেদিত  কর্মী। উল্লেখিত পদ ছাড়াও তিনি গৌরীপুর জাতীয়  রিক্সা -ভ্যান শ্রমিক লীগের প্রতিষ্টাতা সাধারন  সম্পাদক(৩ বার),গৌরীপুর পৌর অাওয়ামীলীগের ৭ নং ওয়ার্ড অাওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 

loading...
%d bloggers like this: