loading...

ময়মনসিংহে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদকে গণসংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা

0

আনিস আহমেদ  : ময়মনসিংহে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি। মন্ত্রীসভায় শপথ নেওয়ার পর প্রথম গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে ঢাকা থেকে ময়মনসিংহে আগমন উপলক্ষে ভালুকা উপজেলা থেকে স্হানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এবং ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু মন্ত্রী মহোদয়কে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ফুলের শুভেচ্ছা জানান।এসময় ভালুকা উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ  ও সহযোগী অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে ভালুকার ভরাডোবা মোড়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু  সহদলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।এসময় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানান ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন জাহান ও সহকারী শিক্ষকরা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষে সভাপতি কেএম ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মো. রমজান আলী, গোয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরাসহ অন্যান্য শিক্ষকরা, সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটির পক্ষে সভাপতি হারেজ খান, সাবেক সাধারণ সম্পাদক সুমন বিশ্বাস, সদস্য জসিম উদ্দিন।ময়মনসিংহ বিভাগীয় ও ময়মনসিংহ জেলা প্রশাসন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ শ্রমিকলীগ, ছাত্রলীগ এর অংগসহযোগী লীগের নেতৃবৃন্দ ফুলের ফুলে ফুলে বরণ করে নেন।এরপর সীমা স্পিনিং মিলের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সীমা স্পিনিং মিলের সংবর্ধনাঅনুষ্ঠান শেষ করে ময়মনসিংহের উদ্দেশ্যে রওয়ানা দেন পথিমধ্যে ত্রিশালে স্হানীয় সংসদ হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ফুলের শুভেচ্ছা জানান। ত্রিশালে শুভেচ্ছা জানানো শেষে ময়মনসিংহে দিকে রওয়ানা হয় প্রতিমন্ত্রীকে বহন করা গাড়ী বহর এবং সাথে থাকা ভালুকা আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ত্রিশাল আসনের সাংসদ হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী সহ  দলীয় নেতা কর্মী সমর্থকদের নিয়ে

ময়মনসিংহের টাউনহল মিলনায়তনে পৌঁছেন।টাউনহল মিলনায়তনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ গণসংবর্ধনার আয়োজন করেন। জেলা আওয়ামীলীগের আয়োজিত গণসংবর্ধনা ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

এসময় প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারুণ্যের যে সম্মান দেখিয়েছেন তা জীবন দিয়ে হলেও রক্ষা করবো । আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।

প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের সম্মান দেখিয়ে আগামীতে উন্নত দেশ গড়ার প্রত্যয়ে কাজ করার জন্য যা যা প্রয়োজন তাই করবো। তিনি সঠিকভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে গণসংবর্ধনা ও মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা

আলহাজ্ব নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি, কাজীমুদ্দিন আহম্মেদ ধনু এমপি, সিটি কর্পোরেশনের প্রশাসক মো: ইকরামুল হক টিটু, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, দপ্তর সম্পাদক আবু সাঈদ দীন ইসলাম, জেলা যুবলীগের সভাপতি এডভোকেট আজহারুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম মিন্টু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আওলাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম এর সঞ্চালনায় এসময় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ছাড়াও অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

loading...
%d bloggers like this: